ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

বিনোদন

শাকিব-বুবলী ইস্যুতে যা বললেন ডিপজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মে ১১, ২০২৩
শাকিব-বুবলী ইস্যুতে যা বললেন ডিপজল শাকিব খান, শবনম বুবলী ও ডিপজল

প্রেম, বিয়ে, বিচ্ছেদ ও ঢালিউডে নিচের অবস্থান নিয়ে বিভিন্ন সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন শাকিব খান। অপু বিশ্বাস থেকে শুরু করে পূজা চেরী- নানা ইস্যুতে সরগরম ছিল পুরো মিডিয়া পাড়া।

সম্প্রতি নতুন করে আলোচনায় এসেছে তার দ্বিতীয় স্ত্রী চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে সম্পর্কচ্ছেদের নতুন ইস্যু। এবার এই ইস্যু নিয়ে মুখ খুলেছেন মনোয়ার হোসেন ডিপজল।

সম্প্রতি এক গণমাধ্যমের মুখোমুখি হয়ে ডিপজল বলেন, নায়ক শাকিব খান সৃষ্টির পেছনে আমার হাত আছে। তার জন্ম হয়েছে আমার সিনেমা ‘কোটি টাকার কাবিন’র মাধ্যমে। ফিল্মে একজন শাকিব খান বানানো অনেক কষ্টের ব্যাপার। সে অনেক কষ্ট করে আজ এই অবস্থানে এসেছে।

তিনি আরো বলেন, শাকিব খানকে নিয়ে যা আরম্ভ হয়েছে তা এবার বন্ধ করা উচিত বলে আমি মনে করি। সে যদি একাধিক বিয়ে করে তা হলে সে করতেই পারে। তা হলে আপনাদের সমস্যা কোথায়? শাকিব যদি আরো বিয়ে করে রাখতে পারে তা হলে এটা তার ব্যাপার। আর মুসলিম হিসেবে তো চার বিয়ে করা যায়! ইন্ডিয়ান আর্টিস্টরা তো একাধিক বিয়ে করে। অন্য পেশায় যারা আছে তারাও তো একাধিক বিয়ে করে, তা হলে দোষের কী?

ডিপজল বলেন, তার (শাকিব) যথেষ্ট সামর্থ্য আছে বিয়ে করে খরচ দেওয়ার। তার ব্যক্তিগত এসব বিষয় নিয়ে কথা না বলাটাই উত্তম। বরং শাকিবকে একটু ভালো পরামর্শ দেওয়া উচিত। যাতে তার আরো ভালো কিছু করার থাকে।

এর আগে দেশের একটি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে বুবলীর সঙ্গে সম্পর্ক ছিন্নের কথা স্পষ্ট করেন শাকিব। বুবলীর সঙ্গে আর কোনো সিনেমায় অভিনয়ও করবেন না বলেও সাফ জানিয়েছেন তিনি।

এরপরই ক্ষোভ প্রকাশ করে স্ট্যাটাস দেন শবনম বুবলী। এটি দ্রুত সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এর পরই শুরু হয় দেশজুড়ে আলোচনা-সমালোচনা।  

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মে ১১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।