ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘রক অ্যান্ড রিদম ৩.০; ট্রিবিউট ফিয়েস্তা’ কনসার্টে জমকালো আয়োজন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, মে ৫, ২০২৩
‘রক অ্যান্ড রিদম ৩.০; ট্রিবিউট ফিয়েস্তা’ কনসার্টে জমকালো আয়োজন

ঢাকা: ‘রক অ্যান্ড রিদম ৩.০; ট্রিবিউট ফিয়েস্তা’ শিরোনামে এ বছরের ‘সবচেয়ে বর্ণিল’ কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৫ মে) রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের (আইসিসিবি) নবরাত্রি হলে এ কনসার্টটি অনুষ্ঠিত হয়।

হলের অসাধারণ লাইটিং ও সাউন্ডিং সিস্টেম, সেই সঙ্গে শীতাতপ নিয়ন্ত্রিত হলরুম হওয়ায় দর্শকরা বেশ উপভোগ করেছেন বলে জানান।

গাজীপুর থেকে কনসার্ট দেখতে এসেছিলেন শয়ন আহমেদ। সঙ্গে তার বন্ধুও। বাংলানিউজকে তিনি বলেন, আমার হোমটাউন গাজীপুর হলেও আমি মূলত চট্টগ্রামে চাকরি করি। ঈদের ছুটিতে এসেছিলাম বাড়িতে। এই ফাঁকে ভাবলাম কনসার্টটা দেখে আসি। দেশের সেরা সব ব্যান্ড গাইলো। দারুণ উপভোগ করলাম। এখানকার পরিবেশটাও ভালো। ওপেন এয়ার কনসার্টের চাইতে আরামদায়ক। বিশৃঙ্খলাও নেই। সব মিলিয়ে আমি বলব পয়সা উসুল।

একই মতামত নর্থ-সাউথ ইউনিভার্সিটির ৪ শিক্ষার্থীরও। তারাও এসেছিলেন আর সবার মতোই কনসার্ট উপভোগ করতে। মাইসা তাবাসসুম নামে একজন বাংলানিউজকে বলেন, মূলত সোনার বাংলা সার্কাসের গান শুনতে এসেছি। দারুণ লাগলো ওদের পারফরম্যান্স। এখানকার পরিবেশও ভালো। ভিতরে খাবার ক্যান্টিন থাকায় আরও সুবিধে হয়েছে। উপভোগ করলাম এটুকু বলতে পারি।

এবারের কনসার্টের আয়োজক ছিল এডভেন্টর কমিউনিকেশন্স। এই কনসার্টে দারুণ সব লাইনআপে মেতে উঠেছিল বাংলার তরুণসমাজ। পুরো হলজুড়ে ছিল হেডব্যাং আর মেটাল, থ্রাশ মেটাল গানের উন্মাদনা।

আয়োজকরা বলেছেন  ‘রক অ্যান্ড রিদম ৩.০’ একটি অন্যরকম মিউজিক ইভেন্ট; যেখানে সংগীতের শক্তিতে সবাই একত্রিত হয়েছে। আজকের এই কনসার্টে যোগ দিয়েছিল প্রায় ৮ হাজার সংগীতপ্রেমী।

এই ইভেন্টে লাইভ পারফর্ম করেছে দেশের স্বনামধন্য ব্যান্ডদল আর্টসেল, নেমেসিস, ক্রিপটিক ফেইট, আরবোভাইরাস, পাওয়ারসার্জ, ইনদালো, মেকানিক্স, কার্নিভাল, সোনার বাংলা সার্কাস, আইওনিক বন্ড, ইকোজ এবং উন্মাদ।

দেশের অন্যতম এই ব্যান্ড দলগুলো আন্তর্জাতিক সেরা ব্যান্ড আয়রন মেইডেন, মেটালিকা, প্যান্থেরা, আফটারব্রিজ, জিমি হ্যানড্রিক্স, বব ডিলান, বব মার্লে, ইলুভিটি, চিলড্রেন অফ বডম, পিংক ফ্লয়েড, এসিডিসি, গানস এন্ড রোজেজ, রেডিও হ্যাড, নির্ভানা, অডিওস্ল্যাভ, টুল, লিংকিং পার্ক, গ্রিনডে কোল্ডপ্লে, ইনকিউবাস, ইত্যাদি ইন্টারন্যাশনাল ব্যান্ডগুলোর গান ট্রিবিউট করেছে।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, মে ০৫, ২০২৩
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।