ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

সুবিধাবঞ্চিতদের সঙ্গে অপু-তাহসান, পোড়া কাপড় কিনলেন পূজা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
সুবিধাবঞ্চিতদের সঙ্গে অপু-তাহসান, পোড়া কাপড় কিনলেন পূজা

সুবিধাবঞ্চিত মানুষদের সঙ্গে ইফতার করলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এদিকে, জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান ইফতার করেছেন এতিম শিশুদের সঙ্গে।

অন্যদিকে, রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া শাড়ি কিনলেন পূজা চেরী।

‘সবাই মিলে বাংলাদেশ’ এই স্লোগানে পবিত্র রমজান মাসে সুবিধাবঞ্চিতদের মধ্যে ইফতার বিতরণ করছে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন। এই সংগঠনের আয়োজনেই শনিবার (৮ এপ্রিল) রাজধানীর কারওয়ান বাজারে সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষদের সঙ্গে ইফতারে অংশ নেন অপু বিশ্বাস।

এদিন উপস্থিত সব মানুষদের হাতে হাতে ইফতার তুলে দেন অপু বিশ্বাস। প্রিয় তারকার হাত থেকে ইফতারের বাহারি খাবার পেয়ে খুশি সুবিধাবঞ্চিত মানুষরা।

এদিকে, একই স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে এতিম শিশুদের সঙ্গে ইফতার করেছেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। রোববার (৯ এপ্রিল) সকালে সংগঠনটি তাদের ফেসবুক পেজে শিশুদের সঙ্গে তাহসানের একটি ছবি পোস্ট করে বিষয়টি জানিয়েছে।

এমন উদ্দ্যোগের জন্য বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীদের ধন্যবাদ জানিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তাদের সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন তাহসান।

এর আগে বঙ্গবাজারের ব্যবসায়ীদের সহায়তার জন্য গেল বুধবার স্বেচ্ছাসেবী এই সংস্থাটি থেকে লাখ টাকা দিয়ে একটি পোড়া লুঙ্গি কিনেছেন তাহসান। তার লুঙ্গি কেনার সেই ছবিটিও ফেসবুকে পোস্ট করেছিল বিদ্যানন্দ।  

অন্যদিকে, এই সংগঠন থেকে বেশ কয়েকজন তারকা পোড়া কাপড় কিনেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে। এবার সেই তালিকায় যুক্ত হলেন পূজা চেরী। সংগঠনটির তাদের ফেসবুক পেজ থেকে এক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।