ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

বিনোদন

সামনা সামনি বোঝাব, আদনানকে মেহজাবীন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
সামনা সামনি বোঝাব, আদনানকে মেহজাবীন মেহজাবীন চৌধুরী-আদনান আল রাজীব

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর ব্যক্তিগত জীবন বরাবরই কাজের আড়ালে থেকে গেছে। নানা গুঞ্জন উঠলেও সেগুলো কখনো পরিষ্কার করেননি তিনি।

একাধিকবার জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উঠেছে। তবে তা দু পক্ষের কেউই বিষয়টি স্বীকার করেননি।

সম্প্রতি মেহজাবীন অভিনীত ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে। এরপর থেকেই বেশ আলোচনায় আছেন তিনি। সেই আলোচনা যেন আরেকটু উসকে দিলেন নির্মাতা আদনান। ফের সামাজিকমাধ্যম উত্তাল হয়ে উঠল একটি মন্তব্যকে ঘিরে।

কিছুদিন আগেই ‘দীর্ঘ সম্পর্কে একঘেয়েমি, ‘শরীর ভালো রাখতে ‘ফ্লার্ট’ করুন অন্য কারো সঙ্গে’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করে পশ্চিমবঙ্গের একটি পত্রিকার অনলাইন সংস্করণে। পত্রিকাটির এ খবর তাদের সামাজিকমাধ্যমে পোস্ট করে। যে পোস্টের নিচে মন্তব্য করেন আদনান আল রাজীব। ’

খবরের শিরোনামের দিকে দৃষ্টি আকর্ষণ করে মেহজাবীন চৌধুরীকে ট্যাগ করে তিনি মন্তব্য করেন, ‘এ ব্যাপারে আপনার কী মতামত?’ উত্তর দিতেও দেরি করেননি মেহজাবীন। তিনি লেখেন, ‘মতামত সামনি সামনি বোঝাব, দেখা করো আমার সঙ্গে’। দুই তারকার এমন মন্তব্যে মজা পেয়েছেন তাদের ভক্তরা।

প্রসঙ্গত, মেহজাবীন ২০০৯ সালে একটি রিয়েলিটি শোয়ের প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়াতে পা রাখেন। এরপর নাটকে নিয়মিত অভিনয় করে আসছেন। অন্যদিকে আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, মার্চ ১৯ , ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad