ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ধর্ষণের অভিযোগ, শাকিবকে নিয়ে প্রযোজকের দুয়ারে অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
ধর্ষণের অভিযোগ, শাকিবকে নিয়ে প্রযোজকের দুয়ারে অপু

ঢাকা: ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস, এমনকি ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ করেছেন ‘অপারেশন অগ্নিপথ’র প্রযোজক রহমত উল্লাহ। বিষয়টি মীমাংসার জন্য শাকিবকে নিয়ে ওই প্রযোজকের কাছে ছুটে গেলেন অপু বিশ্বাস।

তবে এ সমস্যার সমাধান করতে পারেননি এই চিত্রনায়িকা।  

বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে গুলশানের একটি রেস্তোরাঁয় অভিযোগকারী প্রযোজক রহমত উল্লাহর সঙ্গে শাকিব খানকে নিয়ে বৈঠক করেন অপু বিশ্বাস। এ সময় শাকিব-অপু ও প্রযোজক ছাড়াও উপস্থিত ছিলেন প্রযোজক খোরশেদুল আলম খসরু প্রমুখ।

এর আগে, বুধবার (১৫ মার্চ) বিকেলে অস্ট্রেলিয়া প্রবাসী বাঙালি প্রযোজক রহমত উল্লাহ সশরীরে এফডিসিতে উপস্থিত হয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর লিখিত অভিযোগ দেন।

সংবাদটি প্রকাশের পরই বিষয়টি টক অব দ্য টাউনে পরিণত হয়। এই বিষয়ে সংবাদ প্রকাশিত হতে থাকে একে একে দেশের সবকটি গণমাধ্যমে। তবে বিষয়টি নিয়ে এখনো মুখে কুলুপ এঁটে আছেন অভিযুক্ত শাকিব খান নিজেই।

ধর্ষণের অভিযোগে বিপদগ্রস্ত এই চিত্রনায়কের পাশে দাঁড়ালেন তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিষয়টি মীমাংসার জন্য শাকিব খানকে সঙ্গে নিয়ে অপু বিশ্বাস যান প্রযোজক রহমত উল্লাহর দরজায়। দুজনে সঙ্গে নিয়ে যান তিনশো টাকার একটি স্ট্যাম্পও।

বিষয়টির বর্ণনা দিয়ে অভিযোগকারী প্রযোজক রহমত উল্লাহ বলেন, অপু বিশ্বাস আমাকে বারবার ফোন করেন বিষয়টি মীমাংসার জন্য। বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে আমি গুলশানের একটি রেস্টুরেন্টে ছিলাম। তখন অপু আবারও ফোন করেন। তিনি শাকিব খানের সঙ্গে আমাকে দেখা করার জন্য অনুরোধ করেন। আমি পরিষ্কার বলে দিলাম, শাকিব খানের কাছে আমি যেতে পারব না। আমার সঙ্গে দেখা করতে হলে শাকিব নিজেই যেন আসে। আমি আমার লোকেশন দেই অপু বিশ্বাসকে।

তিনি যোগ করেন, আমার সঙ্গে ছিলেন প্রযোজক খোরশেদুল আলম খসরু ভাই। এছাড়াও একটি গানের দলও ছিল। অপু কিছুক্ষণ পর শাকিবকে নিয়ে রেস্টুরেন্টে এলেন। একটি তিনশো টাকার স্ট্যাম্পও নিয়ে এসেছিলেন। সেখানে শাকিব বারবার এই মর্মে সাইন করে দিতে চেয়েছে যে, তিনি আমার সিনেমার কাজ শিগগিরই শেষ করে দেবেন। কিন্তু আমি কোনো সাইন নেইনি। কোনো মীমাংসাও হয়নি। আমি আজ গ্রামের বাড়ি যাচ্ছি। তাই বিস্তারিত কিছু বলতে পারিনি।

রহমত উল্লাহ আরও বলেন, শাকিব ও অপু দুজনেই ভুল বোঝাবুঝির অবসান করতে চান। কিন্তু এখানে তো ভুলের কিছু দেখছি না। ঘটনা তো সত্যি। আমার অভিযোগ শতভাগ সত্যি। তবে শাকিব আবারও আমার সঙ্গে বসতে চেয়েছেন, আমি গ্রাম থেকে এসে বসবো। সবকিছু ঠিক থাকলে আমার অভিযোগ হয়তো তুলে নিতে পারি। কিন্তু অভিযোগ যা করেছি সেটা শতভাগ সত্যি। শাকিবের কারণে আমি আর্থিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
এনএটি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।