ঢাকা, শনিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

বিনোদন

নাট্য নির্মাতাদের নির্বাচন, চলছে ভোটগ্রহণ

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
নাট্য নির্মাতাদের নির্বাচন, চলছে ভোটগ্রহণ

ছোট পর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের নির্বাচনের ভোটগ্রহণ চলছে। শুক্রবার (১০ মার্চ) সকাল ১০ টা থেকে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে শুরু হয়েছে ভোটগ্রহণ, চলবে বিকেল পাঁচটা পর্যন্ত।

 

এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৪৮২ জন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন আব্দুল লতিফ বাচ্চু।

ডিরেক্টরস গিল্ডের নির্বাচনে ২টি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। একটি এস এ হক অলিক ও ফরিদুল হাসান প্যানেল অন্যটি অনন্ত হীরা-কামরুজ্জামান সাগর পরিষদ।  

অলিক-ফরিদুল প্যানেলের প্রার্থীরা হলেন: সভাপতি এস এ হক অলিক ও সাধারণ সম্পাদক প্রার্থী ফরিদুল হাসান, সহ-সভাপতি আশরাফুল আলম (রন্টু) কায়সার আহমেদ ও মনোজ সেনগুপ্ত, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আলম ও রাশেদা আক্তার লাজুক, অর্থ সম্পাদক আবু রায়হান জুয়েল, প্রচার ও প্রকাশনা-জিয়া উদ্দিন আলম, প্রশিক্ষণ ও আর্কাইভ-সরদার রোকন, তথ্য ও প্রযুক্তি-মোস্তাফিজুর রহমান সুমন, আইন ও কল্যাণ-তারিক মুহাম্মদ হাসান, দপ্তর সম্পাদক-সাঈদ রহমান।  

কার্যনির্বাহী পরিষদের প্রার্থীরা হলেন: এস এম আরিফ, এস এম শহিদুল ইসলাম রুনু, গাজী আপেল মাহমুদ, দীন মোহাম্মদ মন্টু, নাসির উদ্দিন মাসুদ ও শাহীন মাহমুদ।

অন্যদিকে, অনন্ত হীরা ও সাগর প্যানেলে রয়েছেন: সভাপতি অনন্ত হীরা, সহ-সভাপতি মনির হোসেন জীবন ও প্রানেশ চৌধুরী, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক-সাইফ উদ্দিন আহমেদ ও সোহাগ গাজী, অর্থ সম্পাদক মুক্তি মাহমুদ, প্রচার প্রকাশনা জহির খান, প্রশিক্ষণ ও আর্কাইভ শুভ্র খান, তথ্য ও প্রযুক্তি-সবুজ খান, আইন ও কল্যাণ-রিয়াজুল রিজু ও দপ্তর সম্পাদক দেবব্রত রনি।  

কার্যনির্বাহী পরিষদে রয়েছেন:  সৈয়দ আওলাদ, ফিরোজ আহমেদ দুলাল, মেহেদী হাসান, ঈমাম রিপন, এস এম আরিফ।  

প্রসঙ্গত, সাংগঠনিক সম্পাদক শামীম রেজা জুয়েল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এনএটি/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।