ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ০১ জুন ২০২৩, ১২ জিলকদ ১৪৪৪

বিনোদন

শাকিব খানকে অসম্মান করে কথা বলিনি: পূজা চেরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
শাকিব খানকে অসম্মান করে কথা বলিনি: পূজা চেরী

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে হালের নায়িকা পূজা চেরীর প্রসঙ্গ উঠলেই গুঞ্জন-গুজবের ডালপালা ছড়িয়ে পড়ে অনেকদূর।

শাকিব-বুবলী বিচ্ছেদ ইস্যুর পর সম্প্রতি ‘মায়া’থেকে পূজা চেরীর সরে দাঁড়ানোর খবরে রীতিমতো হইচই শুরু হয়।

এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করার কথা ছিল তার।  

অফার ফিরিয়ে দিয়ে শাকিবকে অসম্মান করেছেন পূজা এমন মন্তব্য করেন অনেকে।

এতোদিন বিষয়টি নিয়ে চুপ ছিলেন পূজা। এবার মুখ খুললেন ‘গলুই’ অভিনেত্রী।

সাফ জানিয়ে দিলেন, শাকিব খানকে কোনোভাবেই অসম্মান করেননি তিনি। এটা করার অধিকার বা যোগ্যতাও নেই তার।

বুধবার (৮ মার্চ) জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মহড়া শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ‘মায়া’থেকে সরে দাঁড়ানোর কারণ স্পষ্ট করেন পূজা।  

সেই প্রসঙ্গে বলতে গিয়ে পূজা বলেন, ‘শাকিব খানকে অসম্মান করে কোনো কথা বলিনি আমি। তিনি অনেক বড় মাপের সুপারস্টার। এই জায়গাটাও আমি ক্লিয়ার করতে চাই। আমি কাউকে অসম্মান করে কোনো কথা বলতেও চাইনি এবং বলিনি। আমি দেখেছি, অনেকেই শাকিব খানের নাম বলছিলেন। আমার কোনো যোগ্যতাই নেই তাকে অসম্মান করে কথা বলার। আমার কোনো অধিকারই নেই, এটি আমি বলতে পারব। ’

মায়া সিনেমা প্রসঙ্গে পূজা বলেন, ‘আমি আমার জায়গা থেকে ক্লিয়ার করেছি যে এই সিনেমায় চুক্তিবদ্ধ হইনি। যে অভিনেতা-অভিনেত্রী কোনো সিনেমাতে চুক্তিবদ্ধই হয়নি, কিন্তু অনেকে বলছেন, ওকে বাদ দেওয়া হবে, ওকে নেওয়া হবে। এ বিষয়টা আসলে একজন অভিনেতা-অভিনেত্রীর জন্য অনেক বেশি অসম্মানজনক। এটি আমি কখনই চাই না। ’

গত ২৬ ফেব্রুয়ারি নিজের ফেসবুক পজে এক স্ট্যাটাসে পূজা তার ভক্ত-অনুরাগীদের জানিয়ে দেন ‘মায়া’সিনেমায় অভিনয় করছেন না তিনি।

সেই সঙ্গে শাকিবের নাম উল্লেখ না করে পূজা লেখেন, ‘যদি গল্প পছন্দ হয়, তবে আমি অবশ্যই অভিনয় করব। আমার কাছে সহশিল্পীর থেকে গল্প বেশি গুরুত্বপূর্ণ। ’

এরপরই শাকিবভক্তরা অনেকে দাবি করেন, ঢাকাই সিনেমার কিং খানকে অসম্মান করেছেন পূজা।

এদিকে পূজার ‘পরি’ নামের ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছে। এতে জোভানের সঙ্গে অভিনয় করেছেন তিনি। ওয়েব ফিল্মটির পোস্টার-ট্রিজার উন্মোচন করার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া মিলেছে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa