ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

পথশিশুদের সঙ্গে নিয়ে পুত্রের মুখে ভাত দিলেন রাজ-পরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
পথশিশুদের সঙ্গে নিয়ে পুত্রের মুখে ভাত দিলেন রাজ-পরী

ঢালিউডের আলোচিত তারকা দম্পতি শরীফুল রাজ এবং পরীমণি। বিয়ের পর নানা ধরণের জল্পনা-কল্পনার পর পুণরায় ফিরেছেন সংসার জীবনে।

ইতোমধ্যে এই দম্পতির একমাত্র সন্তান রাজ্যর বয়স ছয় মাস পূর্ণ হয়েছে।

ছয় মাস পূর্ণ হওয়ায় ছেলের মুখে ভাত অনুষ্ঠানের আয়োজনকে স্মরণীয় করে রাখতে ভালোবাসা দিবসকে বেছে নিলেন এই তারকা দম্পতি। এদিন পথশিশুদের সঙ্গে নিয়ে ছেলে রাজ্যর মুখে প্রথম ভাত দেন রাজ-পরী। নিজের ভেরিফাইড ফেসবুক পেজে কয়েকটি ছবি শেয়ার করেন পরীমণি।

এ বিষয়ে তিনি বলেন, আমার একমাত্র সন্তান রাজ্যর ৬ মাস পূর্ণ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেছি। রাজ্য আজ প্রথম ভাত মুখে দিয়েছে পথশিশুদের সঙ্গে বসে। এটা যে কী রকম আনন্দের ও খুশির তা বলে বোঝানো সম্ভব নয়।

তিনি আরো বলেন, পথশিশুরাও মানুষ, তাদেরও ভালো কিছু খেতে ইচ্ছে করে, সুন্দরভাবে বাঁচতে ইচ্ছে করে। আমি চাই রাজ্য মানবিক মানুষ হয়ে উঠুক, সুন্দরভাবে বেড়ে উঠুক।

উল্লেখ্য,২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন পরী-রাজ। খবরটি প্রকাশ্যে আসে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরো ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। আর ২০২২ সালের আগস্টের ১০ তারিখ পরী ও রাজের ঘরে জন্ম নেন রাজ্য।  

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।