ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারো হিন্দি সিনেমায় ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
আবারো হিন্দি সিনেমায় ঋতুপর্ণা

বাংলা সিনেমার কাজের ব্যস্ততার মধ্যেই আবারো হিন্দি চলচ্চিত্রে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। নব্বইয়ের দশকের অতি পরিচিত মুখ দীপক তিজোরির সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন এই অভিনেত্রী।

এর আগে অন্তত ৩৩টি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন ঋতুপর্ণা। বক্সঅফিসে হয়তো সেভাবে সাড়া ফেলতে পারেনি। তবে ঋতুপর্ণা অভিনীত সিনেমা বিশ্লেষক ও দর্শকদের প্রশংসা পায়।  

এবার প্রথমবারের জন্য দীপক তিজোরির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ঋতুপর্ণা। এককথায়, ঋতুপর্ণার হাত ধরেই বড়পর্দায় কামব্যাক করতে চলেছেন ‘আশিকি’, ‘সড়কে’র মতো সুপারহিট সিনেমার অভিনেতা দীপক। অভিনয় থেকে দূরে থাকলেও অবশ্য পরিচালকের ভূমিকায় দেখা গেছে তাকে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সিনেমার বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে জানান এই খবর। লেখেন, দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন দীপক তিজোরি। ‘ইতর’ সিনেমায় দীপককে নয়া অবতারে দেখা যাবে। এই প্রেমকাহিনিটির পরিচালনা করবেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক বীণা বক্সি।  

তরণ আদর্শ আরো জানান, অভিনয়ের পাশাপাশি একটি অ্যাডভেঞ্চার-থ্রিলার সিনেমা পরিচালনাও করছেন দীপক। রাজু চাধা ও দীপক তিজোরি প্রযোজিত ‘টিপসি’ সিনেমাটিতে রয়েছেন পাঁচ অভিনেত্রী।

এদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে ঋতুপর্ণা অভিনীত ‘মায়াকুমারী’। এখনো বেশ কিছু সিনেমা হলে রমরমিয়ে চলছে সিনেমাটি। তারই মধ্যে জানা গেল, আবারো বলিউডে পাড়ি দিচ্ছেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী।  

‘ইতর’ সিনেমার মোশন পিকচারও প্রকাশ্যে এনেছেন ফিল্ম ক্রিটিক। প্রথম ঝলক দেখে বলে দেওয়াই যায়, এটি একটি পরিণত প্রেমকাহিনি। শিগগিরই মুক্তি পাবে সিনেমার ট্রেলার।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।