ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নায়িকা ময়ূরী এখন গুগল কর্মকর্তা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
নায়িকা ময়ূরী এখন গুগল কর্মকর্তা ময়ূরী কাঙ্গো

নব্বইয়ের দশকের বলিউড সিনেমার পরিচিত মুখ অভিনেত্রী ময়ূরী কাঙ্গো। অভিনয়ের সঙ্গে নিজের সৌন্দর্য দিয়েও দর্শকদের মুগ্ধ করেছিলেন তিনি।

তবে কয়েকটি সিনেমা উপহার দেওয়ার পর সেভাবে জ্বলে উঠতে পারেননি এ নায়িকা। নতুন খবর হলো, সেই ময়ূরী এখন গুগলের বড় কর্মকর্তা।

জানা যায়, রূপালী পর্দায় ইতি টেনে ময়ূরী ক্যারিয়ার গড়তে মনযোগী হন করপোরেট দুনিয়ায়। ব্যক্তিগত জীবনে বিয়ের পর স্বামীর হাত ধরে উড়াল দেন যুক্তরাষ্ট্রে। আর সেখানে বিপণন ও অর্থায়নের ওপর এমবিএ করে চাকরিতে যোগ দেন তিনি।

প্রায় এক দশকের মতো যুক্তরাষ্ট্রে কর্মজীবন পার করে ২০১৩ সালে ভারতে ফেরেন এ নায়িকা। দেশে ফিরে এক ফরাসি বিজ্ঞাপন কোম্পানিতে কাজ নেন। ময়ূরীর জীবনের সুবর্ণ সুযোগটি আসে ২০১৯ সালে। সে বছর গুগল ইন্ডিয়ায় যোগ দেন তিনি।  

গুগল ইন্ডিয়ার প্রধান পদে নিযুক্ত হয়ে সামাজিকমাধ্যমেও সে খবর প্রকাশ করেন। নিজের অফিসের ভিডিও প্রকাশ করেন সেখানে। সেই থেকে গুগলের বড় কর্মকর্তা হিসেবেই দায়িত্ব পালন করছেন তিনি।  

এক সাক্ষাৎকারে ময়ূরী বলেন, বলিউডে ভাগ্য পরীক্ষার আগে সবার উচিত পড়াশোনা শেষ করা। বিশেষ করে অভিনেত্রীদের। কারণ ইন্ডাস্ট্রিতে তাদের ক্যারিয়ার মোটে দশ বছরের। পড়াশোনাটা করা থাকলে একটা বিকল্প থাকে।  

১৯৯৫ সালে ‘নাসিম’ নামের সিনেমায় অভিনয়ের মাধ্যমে পর্দায় অভিষেক হয়েছিল তার। তবে তিনি তারকা খ্যাতি পান মহেশ ভাট নির্মিত ‘পাপা ক্যাহতে হ্যায়’ সিনেমায় অভিনয় করে। সিনেমাটির সফলতার পর আরো বেশকিছু সিনেমায় কাজ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।