ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

বিনোদন

অহনাকে শুভেচ্ছা জানিয়ে শামীম

‘অনেক ভালোবাসি, তোমার সঙ্গে এই যাত্রা টিকে থাকুক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২৩
‘অনেক ভালোবাসি, তোমার সঙ্গে এই যাত্রা টিকে থাকুক’ শামীম হাসান সরকার ও অভিনেত্রী অহনা রহমান

ছোট পর্দার জনপ্রিয় তারকা জুটি অভিনেতা শামীম হাসান সরকার ও অভিনেত্রী অহনা রহমান। কাজের বাইরে ব্যক্তিজীবনে দুজনে ভালো বন্ধু।

প্রায়ই নানা ছবি পোস্ট করে দুষ্টু মিষ্টি বন্ধুত্বের জানান দেন তারা।

কয়েক মাস ধরেই তাদের প্রেমের গুঞ্জনে মুখর টিভি পাড়া থেকে নেট দুনিয়া। তারাও থেমে থেমে উসকে দিচ্ছেন সেই গুঞ্জনকে।

বুধবার (০৮ ফেব্রুয়ারি) অভিনেত্রী অহনার জন্মদিন। এদিনে নিজেকে অহনার ভক্ত ও বন্ধু দাবি করে ভালোবাসায় মাখা শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন শামীম। সেখানে তিনি অহনার উদ্দেশ্যে বলেন, ‘অনেক ভালোবাসি তোমাকে আমি, তোমার সঙ্গে আমার এই যাত্রা টিকে থাকুক’।

অহনার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে সেই স্ট্যাটাসে শামীম লেখেন, আমি বিশ্বাস করি সব মানুষের সঠিক সময়ে সঠিক মানুষের সঙ্গে পরিচয় হয়। আমি তোমার ফ্যান ছিলাম, এখনো আছি কিন্তু আমার সৌভাগ্য আমি আমার যোগ্যতার কারণে তোমার পাশে দাঁড়িয়ে অভিনয় করার সুযোগ পেয়েছি, তোমার বন্ধু হতে পেরেছি। অভিনেত্রী হিসেবে এমনিতেই তোমার অভিনয়ে মুগ্ধ ছিলাম। মানুষ হিসেবে তোমার সঙ্গে পরিচিত হওয়ার পর আরো মুগ্ধ হয়ে যাই। তুমি দারুণ একটা মানুষ! 

শামীম লেখেন, সবার জন্য তোমার যে আন্তরিকতা এবং চিন্তা ভাবনা সেটা আমাকেও বদলাতে সাহায্য করেছে। আমি তোমার কাছে আজীবন কৃতজ্ঞ থাকবো। তোমার সঙ্গে আমার এই যাত্রা টিকে থাকুক।  

অহনার জন্য শুভ কামনা জানিয়ে শামীম বলেন, তুমি অনেক দীর্ঘজীবী হও, উজ্জ্বল নক্ষত্র হয়ে জ্বলে থাকো এই দোয়া করি। অনেক ভালোবাসি তোমাকে আমি। তোমার জন্য সব সময় শুভ কামনা। তোমার বন্ধু এবং ভক্ত, শামীম হাসান সরকার।

এরপর এই অভিনেতা পোস্ট করা ছবিটির গল্প জানিয়ে লেখেন, এটা তোমার সঙ্গে আমার প্রথম সিকোয়েন্স এর শুটিং এর ছবি যেটা নাটকের লাস্ট সিকোয়েন্স ছিলো, আমার এই দিনটা সব সময় মনে থাকবে।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।