ঢাকা, রবিবার, ১২ চৈত্র ১৪২৯, ২৬ মার্চ ২০২৩, ০৩ রমজান ১৪৪৪

বিনোদন

গুরুতর অসুস্থ নচিকেতা, বাতিল করলেন শো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
গুরুতর অসুস্থ নচিকেতা, বাতিল করলেন শো নচিকেতা চক্রবর্তী

গুরুতর অসুস্থ ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় গায়ক নচিকেতা চক্রবর্তী। শারীরিক অসুস্থার কারণে  রামপুরহাটের শো বাতিল করেছেন এই কণ্ঠশিলী! শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সেখানে শো করার কথা ছিল তার।

তবে নিজের অসুস্থতার বিষয়ে আয়োজকদের জানালেই শিল্পীর শো বাতিল করেছেন আয়োজকরা। বরং একথা জানানো হয় যে নচিকেতার পরিবর্তে এই অনুষ্ঠান করবেন বাবুল সুপ্রিয়।  

নচিকেতা এদিন আয়োজকদের পক্ষ থেকে সামাজিকমাধ্যমে জানান, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি এই শো করতে যেতে পারছেন না।

তিনি বলেন, ৩ তারিখ আমার শো করতে যাওয়ার কথা ছিল। শারীরিক অসুস্থতার কারণে রামপুরহাটে যেতে পারছি না। এখন প্রায় সাড়ে তিনশো কিলোমিটার ট্রাভেল করার অবস্থায় নেই। চিকিৎসক এতোটা রাস্তা যেতে নিষেধ করছেন। আমি চাই, আপনাদের অনুষ্ঠান সফল হোক। কথা দিচ্ছি, সামনে ওখানে যাব, আপনাদের মনোরঞ্জন করব।

শেষ মুহূর্তে অনুষ্ঠান করতে পারবেন না যেহেতু তাই ক্ষমাও চেয়েছেন নচিকেতা। হাসিমুখেই সকলের কাছে ভালো থাকার প্রার্থনা করেছেন তিনি।

শরীরে মুখে অসুস্থতার ছাপ স্পষ্ট। যদিও, নচিকেতাকে দেখে যথেষ্ট উদ্বিগ্ন তার ভক্তরা। সবাই তার সুস্থতায় আরোগ্য কামনা করেছেন। বেশিরভাগ ভক্তের বক্তব্য, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন নচিকেতা। আপনি উজ্জ্বল নক্ষত্র, আপনার সুস্থ থাকা দরকার।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa