ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

বিনোদন

আইনি ঝামেলায় জড়ালেন ইভা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
আইনি ঝামেলায় জড়ালেন ইভা ইভা গ্রিন

এবার আইনি ঝামেলায় জড়ালেন ফরাসি অভিনেত্রী ইভা গ্রিন। প্রযোজনা সংস্থার বিরুদ্ধে মামলা করেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, প্রযোজনা সংস্থা হোয়াইট ল্যান্টার্ন ফিল্মস এবং এসএমসি স্পেশালিটি ফিন্যান্সের বিরুদ্ধে ১ মিলিয়ন পারিশ্রমিকের দাবিতে মামলা করেছেন অভিনেত্রী।

ইভার একজন আইনজীবী বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সংস্থা দুটির চলচ্চিত্র প্রযোজকদের অভিযুক্ত করে এই মামলা করেন।  

মামলার অভিযোগ- অভিযুক্ত প্রযোজনা সংস্থা দুটি অভিনেত্রীর নামে মিথ্যা অভিযোগ তুলে তার খ্যাতি নষ্ট করার চেষ্টা করছে। প্রযোজনা সংস্থা দুটির সঙ্গে একটি সাই-ফাই থ্রিলার চলচ্চিত্রে অভিনয় করার বিষয়ে চুক্তি করেছিলেন ইভা। সিনেমাটি পরে আর সম্পন্ন হয়নি।  

ইভার আইনজীবী জানান, অভিনেত্রী সিনেমার স্ক্রিপ্টটি পছন্দ করেছিলেন এবং সিনেমাটি তৈরি করতে চেয়েছিলেন। আর্থিক পরিকল্পনার বিষয়টি কখনোই আসেনি। তবে প্রযোজনা সংস্থার প্রযোজকরা অভিনেত্রীর নামে মিথ্যা অভিযোগ তুলে তাকে শিরোনাম বানাতে চাইছেন এবং তার খ্যাতি নষ্ট করতে চাইছেন।  

তিনি প্রযোজনা সংস্থাকে অভিযুক্ত করে বলেন, প্রযোজনার ব্যর্থতার দায় তারা মিস ইভার ওপরে চাপাতে চায়। ইভা এমন একজন অভিনেত্রী, যিনি ২০ বছরের ক্যারিয়ারে কোনো চুক্তি ভঙ্গ করেননি বা এক দিনের শুটিংও মিস করেননি।

জানা গেছে, চার্লস ড্যান্স এবং হেলেন হান্টের সঙ্গে একটি সাই-ফাই থ্রিলারে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ ছিলেন ইভা। অভিনেত্রী এই প্রকল্পের একজন নির্বাহী প্রযোজকও ছিলেন, যা ২০১৯ সালের শেষের দিকে বন্ধ হয়ে যায়।  

এদিকে প্রযোজনা সংস্থা হোয়াইট ল্যান্টার্ন ফিল্ম গ্রিন ও এসএমসি স্পেশালিটি ফিন্যান্স ইভার মামলার বিরুদ্ধে পাল্টা মামলা করেছে।  

তাদের অভিযোগ, গ্রিন তার চুক্তি থেকে বেরিয়ে গেছে এবং চুক্তির লঙ্ঘন করেছে। প্রযোজনা সংস্থার আইনজীবীরা লিখিত যুক্তি দিয়ে বলেন, গ্রিন প্রযোজনা দলের প্রতি অনাস্থা ও অসন্তোষ প্রকাশ করেছিলেন এবং এই প্রকল্পে জড়িত হতে অনিচ্ছা প্রকাশ করেছিলেন। প্রকল্পটি ব্যর্থতার দায় অভিনেত্রীর।

সোমবার (৩০ জানুয়ারি) এই মামলায় সাক্ষ্য দেওয়ার কথা রয়েছে ইভার। মামলাটি প্রায় দুই সপ্তাহ চলবে বলেও জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।