ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

ডিসেম্বরে দেশজুড়ে শিরোনামহীনের ১৮ কনসার্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
ডিসেম্বরে দেশজুড়ে শিরোনামহীনের ১৮ কনসার্ট

জনপ্রিয় ব্যান্ড দল শিরোনামহীন ডিসেম্বর মাসেই ১৮টির বেশি কনসার্টে অংশ নিতে যাচ্ছে। আরো কয়েকটি কনসার্টের ব্যাপারে কথা চলছে তাদের।

ব্যান্ডটির দলনেতা জিয়াউর রহমান বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, ইতোমধ্যেই- বামবা চ্যানেল আই ব্যান্ড ফেস্ট, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ মেডিকেল কলেজ ও সবশেষ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) কবি নজরুল অডিটোরিয়াম, সিলেটে কনসার্টে অংশ নিয়েছেন তারা।  

শুক্রবার (৯ ডিসেম্বর) ঢাকার সেন্ট গ্রেগরি হাই স্কুলে কনসার্ট রয়েছে শিরোনামহীন দলের। এছাড়া ১০ ডিসেম্বর কনসার্ট রয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ১৫ ডিসেম্বর ঢাকার উত্তরাতে নবাব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাষাবিজ্ঞান বিভাগ, ১৭ ডিসেম্বর বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে।  

এরপর ১৮ ডিসেম্বর ঢাকার স্কলাস্টিকা স্কুল, ২০ ডিসেম্বর চট্টগ্রামের আনোয়ারায় বিজয় কনসার্ট, ২৩ ডিসেম্বর দিনাজপুর সদরের আদর্শ মহাবিদ্যালয়, ২৪ ডিসেম্বর বগুড়ার সান্তাহার, ২৫ ডিসেম্বর নড়াইল স্টেডিয়াম, ৩০ ডিসেম্বর নেত্রকোনা স্টেডিয়াম, ৩১ ডিসেম্বর কক্সবাজারের সি পার্ল বিচ।

শিরোনামহীনের বর্তমান লাইনআপ: জিয়াউর রহমান জিয়া (বেজ), কাজী আহমেদ শাফিন (ড্রামস), শেখ ইশতিয়াক (ভয়েস), সাইমন চৌধুরী (কি-বোর্ড) ও দিপু সিনহা (গিটার)।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa