ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

বিনোদন

নয়া প্রেমে শাকিরা! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
নয়া প্রেমে শাকিরা!  শাকিরা

ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে কয়েক মাস আগেই বিচ্ছেদ হয়েছে বিশ্ববিখ্যাত পপ তারকা শাকিরার। ইতো মধ্যে শুরু হয়েছে শাকিরার নতুন প্রেমের গুঞ্জন।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা এক প্রতিবেদনে বলেছে, এবার শাকিরা প্রেমে পড়েছেন ২৪ বছর বয়সী সার্ফিং ইনস্ট্রাকটর গোরকা একজুরডিয়ার।  

সম্প্রতি শাকিরা ও গোরকার বেশ কিছু ঘনিষ্ঠ ছবি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে। একসঙ্গে তাদের সার্ফিংও করতে দেখা গেছে ছবিগুলোতে। সেই থেকে এই গুঞ্জনের শুরু। যদিও এ নিয়ে আনুষ্ঠানিকভাবে দুই জনের কেউ কিছু জানাননি।  

বার্সেলোনার সাবেক তারকা ফুটবলার জেরার্ড পিকে ও পপসম্রাজ্ঞী শাকিরার জুটি ছিল বিশ্বের সবচেয়ে রোমান্টিক ও শক্তিমান জুটিগুলোর একটি। তবে সবাইকে হতাশ করে এই তারকা জুটির ১২বছরের সম্পর্ক ভেঙে যায়।  

কলম্বিয়ান গায়িকা ও বার্সা ডিফেন্ডারের দুটি সন্তান আছে। সংবাদমাধ্যমে তারা জানিয়েছিলেন,অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমরা আলাদা হয়ে যাচ্ছি। তবে আমাদের সন্তান আমাদের কাছে প্রধান অগ্রাধিকার। তাদের মঙ্গলের জন্য আমরা গোপনীয়তা বজায় রাখছি।

২০১০ বিশ্বকাপের সময় প্রথম সাক্ষাৎ হয় পিকে ও শাকিরার। সেই সময় থেকেই তাদের প্রেমের শুরু। তবে বিয়ে করেননি তারা। দীর্ঘ ১২ বছরের সম্পর্ক শেষ পর্যন্ত ভেঙেই গেল।  

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa