ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

সবার সম্মতি থাকলে ভারতীয় সিনেমা আসবে: তথ্যমন্ত্রী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
সবার সম্মতি থাকলে ভারতীয় সিনেমা আসবে: তথ্যমন্ত্রী

সিনেমা সংশ্লিষ্ট সবার সম্মতি থাকলে বছরে ১০-১২টা ভারতীয় সিনেমা বাংলাদেশে আসতে সরকারের পক্ষ থেকে কোনো বাধা নেই বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।  

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম শহরের চকবাজার এলাকায় (নবাব সিরাজ উদ্দিন রোড) বালি আর্কেড শপিং কমপ্লেক্সে স্টার সিনেপ্লেক্সের ষষ্ঠ শাখা উদ্বোধন করে মন্ত্রী এ কথা বলেন।

সিনেপ্লেক্সে ভারতীয় সিনেমা প্রদর্শনের সুযোগ করে দেওয়ার জন্য মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি এ মন্তব্য করেন।

এসময় মন্ত্রীর পাশেই ছিলেন তারকা দম্পতি রাজ-পরী। তাদের উদ্দেশ্যে করে তথ্যমন্ত্রী বলেন, এখানে রাজ-পরীকে দেখলাম। ওরা যদি রাজি হয়, ওদের কলিগরা যদি রাজি থাকে, তাহলে ভারতীয় সিনেমা আনতে আমার পক্ষ থেকেও কোনো আপত্তি নেই।

মন্ত্রী জানান, বিনিময়ের মাধ্যমে ভারতীয় সিনেমা বাংলাদেশে আনার সুযোগ রয়েছে। তবে শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, পরিচালক সমিতি, প্রদর্শক সমিতি যদি আপত্তি না করে, তাহলে সরকারেরও কোনো আপত্তি থাকবে না।

ছোটবেলা থেকেই সাংস্কৃতিক কাজে যুক্ত ছিলেন জানিয়ে মন্ত্রী বলেন, এখনও সুচিত্রা সেনের সিনেমা দেখলে চোখে পানি চলে আসে।

প্রসঙ্গত, সিনেপ্লেক্সের এই শাখায় তিনটি হল রয়েছে। যার আসন সংখ্যা যথাক্রমে ৮৬ (হল-১), ১৯৬ (হল-২) এবং ১২৫ (হল-৩)।  

বরাবরের মতো নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়েই নির্মিত হয়েছে হলগুলো।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২২
এনএটি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa