ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

বিনোদন

সৌদি সরকারের প্রতি শাহরুখের কৃতজ্ঞতা প্রকাশ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
সৌদি সরকারের প্রতি শাহরুখের কৃতজ্ঞতা প্রকাশ! শাহরুখ খান

বলিউড বাদশাহ শাহরুখ খানের নতুন সিনেমা ‘ডানকি’। সিনেমাটি নির্মাণ করছেন আলোচিত নির্মাতা রাজকুমার হিরানি।

অভিবাসন সংকটের গল্প নিয়েই নির্মিত হয়েছে এটি। তাই ভারত ছাড়াও বিশ্বের বিভিন্ন দেশে সিনেমাটির দৃশ্যধারণ করা হচ্ছে।

সম্প্রতি সৌদি আরবে শুটিং করেছেন শাহরুখ খান ও তার ‘ডানকি’ টিম। একটি ভিডিও বার্তায় সেই কথা জানিয়ে নিজের টিমের পাশাপাশি ধন্যবাদ জানালেন সৌদি সরকারকেও।

সৌদির মরু এলাকায় একটি পাহাড়ের সামনে দাঁড়িয়ে শাহরুখ খান বলেন, ‘ডানকি’র সৌদি অংশের শুটিং শিডিউল সম্পন্ন হয়েছে, এর চেয়ে তৃপ্তির কিছু হতে পারে না। এজন্য আমি রাজু স্যারসহ সিনেমার শিল্পী-কুশলী সবাইকে ধন্যবাদ জানাই।

সৌদি সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শাহরুখ বলেন, অসাধারণ এই লোকেশন, ব্যবস্থাপনা এবং উষ্ণ অভ্যর্থনার জন্য সৌদির সংস্কৃতি মন্ত্রণালয়কে বিশেষ ধন্যবাদ।  

এছাড়া সৌদি আরবের ‘রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল’র জন্যও শুভকামনা জানান কিং খান। উৎসবটি বৃহস্পতিবার (১ ডিসেম্বর) শুরু হয়ে চলবে ১০ ডিসেম্বর পর্যন্ত।

ভারতীয় সংবাদমাধ্যশ সূত্রে জানা গেছে, ‘ডানকি’ প্রথম সিনেমা, যেটার শুটিং সৌদি আরবে হয়েছে। এই সিনেমায় শাহরুখের সঙ্গে তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানিদের দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa