ঢাকা, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন

অনিয়ম যে কোনো নির্বাচনের তুলনায় নগণ্য

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
অনিয়ম যে কোনো নির্বাচনের তুলনায় নগণ্য সজীব ওয়াজেদ জয় / ফাইল ফটো

ঢাকা: পৌর নির্বাচনে অনিয়মের অভিযোগ প্রসঙ্গে প্রধানমন্ত্রীর তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেন, যে কোনো নির্বাচনের অনিয়মের তুলনায় এবার তা নগণ্য।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাতে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে জয় এ কথা লিখেন।



সজীব ওয়াজেদ জয় বলেছেন, সারাদেশে ৩৫৫৫ কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ হয়েছে। এর মধ্যে মাত্র ৩৮টি কেন্দ্রে ভোটগ্রহণে অনিয়মের সংবাদ পাওয়া গেছে।

‘ক্ষতিগ্রস্ত কেন্দ্রের সংখ্যা মোট ভোটকেন্দ্রের সংখ্যার মাত্র ১ শতাংশ, যা বাংলাদেশের এ পর্যন্ত যে কোনো নির্বাচনের সময়ে অনিয়মের তুলনায় নগণ্য। নির্বাচন কমিশন ওই সব কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেছে এবং সেসব কেন্দ্রের ভোটগুলো বাদ দিয়ে ফলাফল নির্ধারণ করা হয়েছে’।

পৌর নির্বাচনে বিজয়ী মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে আরও বলেন, সবাইকে নববর্ষের শুভেচ্ছা। নববর্ষের দ্বারপ্রান্তে এসে বাংলাদেশ আওয়ামী লীগ পৌরসভা নির্বাচনে বিজয় অর্জন করেছে’।

‘সর্বশেষ গণনা অনুযায়ী- ২৩৪টি আসনের মধ্যে ১৭৭টিতে আমরা জয় পেয়েছি। অন্য কোনো প্রার্থী না থাকায় সাতজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতেছেন। বিজয়ী মেয়র এবং কাউন্সিলরদের অভিনন্দন জানাচ্ছি’।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৫
এমইউএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa