ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন

হবিগঞ্জে আতঙ্কে শেষ বিকেলে ভোটার উপস্থিতি ছিল না!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
হবিগঞ্জে আতঙ্কে শেষ বিকেলে ভোটার উপস্থিতি ছিল না! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর পৌর সভার কয়েকটি কেন্দ্রে জাল ভোট দেওয়া ও কেন্দ্র দখলের চেষ্টাকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতাউর রহমান সেলিম ও স্বতন্ত্র মেয়র প্রার্থী (আ’লীগের বিদ্রোহী) মিজানুর রহমান মিজানের সমথর্কদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় শেষ বিকেলে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি না বললেই চলে।

টিচার্স ট্রেনিং পরীক্ষণ বিদ্যালয়, রামচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও আবাসিক এলাকা সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন কেন্দ্র ঘুরে এ চিত্র দেখা যায়।



বুধবার (৩০ ডিসেম্বর) বেলা সোয়া ৩টায় রামচরণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ হাজার ৩২৭ জন ভোটারের মধ্যে মাত্র সাড়ে ৭ মত ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে বলে জানান ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার বশির আহমেদ সরকার।

বেলা সাড়ে ৩টায় আবাসিক এলাকা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার কামাল আহমেদ জানান- ওই কেন্দ্রের ৩ হাজার ৯৫ জনের মধ্যে ১৮শ’ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বুধবার সকাল ৮টা থেকে দেশের ২৩৪টি পৌরসভায় একযোগে ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় বিকেল ৪টায়।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।