ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন

সিলেটে নৌকার সমর্থককে আহত করার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, জুন ৭, ২০২৩
সিলেটে নৌকার সমর্থককে আহত করার অভিযোগ

সিলেট: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে সাত নম্বর ওয়ার্ডে নির্বাচনী সহিংসতার অভিযোগ পাওয়া গেছে।  নৌকার মেয়র প্রার্থীর সমর্থকের পায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে দেন ওই ওয়ার্ডের লাটিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহ।

 

মঙ্গলবার (৬ জুন) দিনগত রাত পৌনে ১২টার দিকে জালালাবাদ আব্দুল গফুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় আহত হন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক শাহনুর আলম। আহত শাহনুর আলম বলেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এটিএম হাসান জেবুল তাকে নৌকার পোস্টার লাগাতে দেন।  ওই পোস্টার নিয়ে তিনি নগরের সাত নম্বর ওয়ার্ডের জালালাবাদ আব্দুল গফুর উচ্চ বিদ্যালয়ের সামনে পৌঁছামাত্র লাটিম প্রতীকের মিছিল থেকে তার ওপর হামলা করা হয়।  এ সময় গাড়িতে বসা কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহ তার পায়ের ওপর দিয়ে গাড়ি চালিয়ে ফেলে দেন।  

সাত নম্বর ওয়ার্ডে ঘুড়ি প্রতীকী কাউন্সিলর প্রার্থী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান অভিযোগ করে বলেন, শাহনুর আলম তার সমর্থক। ঘটনার সময় নৌকার পোস্টার লাগাতে গেলে লাটিম প্রতীকের প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাঈদ আব্দুল্লাহর সমর্থকরা মিছিল থেকে তার ওপর হামলা করা হয়।

এ সময় প্রার্থী নিজে তার সমর্থকের পায়ের ওপর গাড়ি তুলে দেন।

তবে অভিযোগ অস্বীকার করে লাটিম প্রতীকের প্রার্থী সাইদ আব্দুল্লাহ বলেন, শাহনুর আলম কীভাবে আহত হয়েছেন তিনি জানেন না। ঘটনার সময় তিনি মেহমানদের সঙ্গে বাসায় অবস্থান করছিলেন।  এ ঘটনা সম্পর্কে তিনি কিছুই জানেন না। বাসার সিসি ক্যামেরা খতিয়ে দেখলে ঘটনার সময় তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারবেন।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার জেরে রাত ১২টার দিকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা ওই এলাকায় বিক্ষোভ করেছে।  এ ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।