ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নেত্রকোনায় জয়ী সাবেক স্বামী-স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
নেত্রকোনায় জয়ী সাবেক স্বামী-স্ত্রী আফতাব উদ্দিন ও শাহনাজ পারভীন

নেত্রকোনা: নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে পূর্বধলা উপজেলা নিয়ে গঠিত ৩ নম্বর ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে আফতাব উদ্দিন নির্বাচিত হয়েছেন। আর পূর্বধলা, দুর্গাপুর ও কলমাকান্দা উপজেলা নিয়ে ঘটিত ওয়ার্ডটির সংরক্ষিত মহিলা আসনে শাহনাজ পারভীন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তারা দু’জন সম্পর্কে সাবেক স্বামী-স্ত্রী।

সাধারণ সদস্য পদে স্বামী আফতাবের প্রতীক অটোরিকশা, আর তার সাবেক স্ত্রী শাহনাজের প্রতীক ছিল হরিণ। অবশ্য সম্প্রতি স্বেচ্ছায় অবসর নেওয়া স্কুলশিক্ষক শাহনাজ পারভীন সংরক্ষিত নারী আসনে অংশ নিয়েছেন।  

৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে মো. আফতাব উদ্দিন (অটোরিকশা) মার্কায় পেয়েছেন ৪৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শহীদুজ্জামান আকন্দ বৈদ্যুতিক পাখা প্রতীকে পেয়েছেন ৪১ ভোট। সংরক্ষিত আসন ৩ নম্বর ওয়ার্ডের শাহনাজ পারভীন হরিণ প্রতীকে পেয়েছেন ১৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিনা বেগম পেয়েছেন ১৩৭ ভোট।  

সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত পূর্বধলা উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়ামে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলে। সমাজসেবা অফিসার মুহিবুল্লাহ হক প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেম সময়: ১৯০০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।