ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

গোপালপুরে ইউপি: হেমনগরে আ.লীগ ও ঝাওয়াইলে বিদ্রোহী প্রার্থী বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
গোপালপুরে ইউপি: হেমনগরে আ.লীগ ও ঝাওয়াইলে বিদ্রোহী প্রার্থী বিজয়ী

টাঙ্গাইল: টাঙ্গাইলের গোপালপুরে স্থগিতকৃত হেমনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনিছুর রহমান তালুকদার হিরা ও ঝাওয়াইল ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মিজানুর রহমান তালুকদার বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার (১২ অক্টোবর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাতে রিটার্নিং অফিসার নাজমা সুলতানা এ ফলাফল ঘোষণা করেন।

 

তিনি জানান, হেমনগর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী হিরা পেয়েছেন ছয় হাজার ১৪১ ভোট। আর ঝাওয়াইল ইউনিয়নে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী (আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী) মো. মিজানুর রহমান পেয়েছেন হাজার ৪৭৫ ভোট।

প্রসঙ্গত, ষষ্ঠ ধাপে গত ১৪ জুন টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ও ঝাওয়াইল ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়। হেমনগর ইউনিয়নের সীমানা সংক্রান্ত জটিলতা নিয়ে এক ব্যক্তি উচ্চ আদালতে রিট পিটিশন করায় গত ১৪ জুন উচ্চ আদালত এ স্থগিতাদেশ দিয়েছিলেন। আদালতের আদেশ প্রতিপালনের জন্য নির্বাচন কমিশন হেমনগর ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত করে। এছাড়া সীমানা জটিলতার কারণে গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের ভোটও স্থগিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa