ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

লক্ষ্মীপুরে ১৫ ইউপির ৯টিতে নৌকার ভরাডুবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
লক্ষ্মীপুরে ১৫ ইউপির ৯টিতে নৌকার ভরাডুবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫ ইউনিয়নের মধ্যে ৯টিতে নৌকা জিততে পারেনি। বাকি ৬ ইউপিতে নৌকা প্রতীকের প্রার্থীরা নির্বাচিত হয়েছেন।

৯ ইউনিয়নের মধ্যে দলের বিদ্রোহী প্রার্থী জিতেছে ৭ জন এবং দুই ইউনিয়নে বিএনপি দলীয় স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।  

রোববার (২৬ ডিসেম্বর) অনুষ্ঠিত চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ ইউপিতে নৌকার ভরাডুবি হয়েছে।

আওয়ামী লীগের বিজয়ীরা হলেন- উত্তর জয়পুরে মিজানুর রহমান মিজান, চরশাহীতে জাহাঙ্গীর আলম রাজু, শাকচরে মাহফুজুর রহমান মাস্টার, চররমনী মোহনে আবু ইউছুফ ছৈয়াল, টুমচরে সৈয়দ নুরুল আমিন লোলা ও দত্তপাড়ায় এটিএম কামাল উদ্দিন।  

বিদ্রোহী প্রার্থীদের মধ্যে উত্তর হামছাদীতে নজরুল ইসলাম, হাজিরপাড়ায় সামছুল ইসলাম বাবুল পাটওয়ারী, দিঘলীতে ইসমাইল হোসেন, মান্দারীতে সোহরাব হোসেন রুবেল পাটওয়ারী, ভবানীগঞ্জে সাইফুল হাসান রনি, চন্দ্রগঞ্জে নুরুল আমিন ও বশিকপুরে মাহফুজুর রহমান। তারা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতা ছিলেন। ১৬ নভেম্বর আওয়ামী লীগের বিদ্রোহীদের দল থেকে বহিষ্কার করা হয়। একই সঙ্গে অঙ্গসংগঠনের নেতাদের বহিষ্কারের নির্দেশ দেয় জেলা আওয়ামী লীগ।  

এছাড়া বিএনপিপন্থী স্বতন্ত্র প্রার্থী পার্বতীনগর ইউনিয়নে ওয়াহিদুর রহমান ও কুশাখালিতে সালাউদ্দিন মানিক চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

রোববার (২৬ ডিসেম্বর) রাত ১১টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।