ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

বোয়ালমারী-আলফাডাঙ্গায় ফের নৌকার ভরাডুবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
বোয়ালমারী-আলফাডাঙ্গায় ফের নৌকার ভরাডুবি

ফরিদপুর: এবার চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ফরিদপুরে বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলায় ১৩ ইউপিতে নৌকা প্রার্থীদের ভরাডুবি হয়েছে। ১৩টি ইউপির মধ্যে ১০টিতেই জয়লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থীরা।

আর মাত্র তিনটিতে বিজয়ী হয়েছে নৌকা।

এর আগে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে জেলার ভাঙ্গা ও চরভদ্রাসন উপজেলায় নৌকার ভরাডুবির রেশ কাটতে না কাটতেই চতুর্থ ধাপেও ফের এই ভরাডুবি।

চতুর্থ ধাপে রোববার (২৬ ডিসেম্বর) বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলায় এ ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়।  

এ নির্বাচনে নৌকা প্রতীকের তিন বিজয়ী প্রার্থী হলেন- বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের কামাল আহমেদ এবং আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নে মিয়া আসাদুজ্জামান ও পাঁচুরিয়া ইউনিয়নে সরদার মিজানুর রহমান।  

স্বতন্ত্র ও বিদ্রোহী বিজয়ীরা হলেন— বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম (চশমা), রূপাপাত ইউনিয়নে বিএনপির সমর্থক মো. মিজানুর রহমান সোনা (আনারস), সাতৈর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রাফিউল আলম মিন্টু (চশমা), ময়না ইউনিয়নে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মো. আব্দুল হক মৃধা (হাত পাখা), পরমেশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকের পদ থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মান্নান মাতুব্বর (ঘোড়া), দাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত মো. মোশাররফ হোসেন (ঘোড়া), ঘোষপুর ইউনিয়নে ফরিদপুর কোতোয়ালি স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতিপ্রাপ্ত মো. ইমরান হোসেন নবাব (আনারস), বোয়ালমারী ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল হক (মোটরসাইকেল) এবং চতুল ইউনিয়নে উপজেলা যুবলীগের আহ্বায়ক পদ থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত মো. রফিকুল ইসলাম (চশমা)।

এছাড়া আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নে শরীফ হারুন-অর-রশীদ (চশমা)।  

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।