ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

সবাই এ নির্বাচনের দিকে তাকিয়ে আছে: তৈমুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
সবাই এ নির্বাচনের দিকে তাকিয়ে আছে: তৈমুর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমি বলতে চাই আপনারা প্রার্থী চেয়েছিলেন তা পেয়েছেন, দলের নিজস্ব প্রার্থী পেয়েছেন। ইতোমধ্যে সবাই কমবেশি নামছেন, এমন কেউ নেই যে বাদ আছে।

 

রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের মিশনপাড়ায় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামালের বাড়িতে সভায় এ কথা বলেন তিনি। এটি মূলত মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সভা ছিল। এতে সভাপতিত্ব করেন এ টি এম কামাল।  

তিনি বলেন, মহানগরের সভাপতি অ্যাডভোকেট কালামের সঙ্গে আমার কয়েক দফা বৈঠক হয়েছে। বিভিন্ন বিষয়ে তিনি দিকনির্দেশনা দিয়েছেন। তার দিকনির্দেশনায় বন্দরে ভালো কাজ শুরু হয়েছে তা আপনারা দেখছেন। সিদ্ধিরগঞ্জেও গিয়াস উদ্দিনের নেতৃত্বে একটা কমিটি হয়েছে। সেখানেও তারা অনেক কাজ করছে। নারায়ণগঞ্জের আটটি ওয়ার্ডে সাংগঠনিকভাবে কাজ শুরু করার এটা আমাদের দ্বিতীয় প্রক্রিয়া। ইতোমধ্যে প্রচারপর্ব শুরু হয়ে গেছে।

কামাল বলেন, আল্লাহর মেহেরবানিতে এ সিটটা আনতে পারলে গোটা বাংলাদেশে আমরা ঘুরে দাঁড়াবো। এ নির্বাচনের দিকে পৃথিবীতে যত বাঙালি আছে, এ বাংলাদেশের যত নাগরিক আছে তারা তাকিয়ে আছেন। বিএনপি ঘুরে দাঁড়াচ্ছে এবং ঘুরে দাঁড়াবে।

এর আগে সকাল থেকে তিনি নগরের ৫ নম্বর ঘাট এলাকায় অনানুষ্ঠানিক প্রচারণায় অংশ নেন। পরে তিনি ১৭ নম্বর ওয়ার্ডের পাইকপাড়া, ১৮ নম্বর ওয়ার্ডের নিতাইগঞ্জ এলাকায় গণসংযোগ করে নির্বাচনী সালাম পৌঁছে দেন ভোটারদের কাছে। এ সময় ভোটারদের ব্যাপক সাড়া পান তিনি।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।