ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন

কারো পক্ষে কাজ করলে গায়ে পোশাক থাকবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১
কারো পক্ষে কাজ করলে গায়ে পোশাক থাকবে না

পঞ্চগড়: ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্ঠিত হবে রোববার (২৬ ডিসেম্বর)। চতুর্থধাপের ভোট চলাকালীন সময়ে কোনো ধরনের পক্ষপাতিত্ব করা যাবে না।

কেউ যদি এর ব্যতয় ঘটান তাহলে তার বিরুদ্বে ব্যবস্থা নেওয়া হবে। একইসঙ্গে কারো পক্ষে কাজ করলে গায়ের পোশাক(ইউনির্ফম) থাকবে না বলে আনসার সদস্যদের উদ্দেশ্যে মন্তব্য করেছেন বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইএনও) ও নির্বাহী ম্যাজিট্রেট সোলেমান আলী।

শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলা পরিষদ চত্বরে বোদা উপজেলার ৯টি ও আটোয়ারি উপজেলার ১টি ইউনিয়ন পরিষদের নির্বাচনী সরঞ্জাম বিতরণ করার সময় তিনি এ কথা বলেন।

নির্বাচনী সরঞ্জাম বিতরণের আগে দুই উপজেলার ১০ ইউনিয়নে ৯০টি কেন্দ্রের দায়িত্বরত আনসার ও ভিডিভি সদস্যদের মাঝে আইন শৃংখলা বিষয়ে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন ইউএনও সোলেমান আলী।  

এদিকে পঞ্চগড় জেলা নির্বাচন কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, নির্বাচন পরিচালনার জন্য সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নির্বাচন সুষ্ঠু করতে আনসারের পাশাপাশি আইনশৃঙ্খলাবাহিনীর সদস্য পুলিশ, প্রশাসন, বিজিবি ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২১ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।