ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

নড়াইলে নির্বাচনী পরবর্তী সহিংসতায় আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
নড়াইলে নির্বাচনী পরবর্তী সহিংসতায় আহত ২ নড়াইলে নির্বাচনী পরবর্তী সহিংসতায় আহত ২

নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলায় নির্বাচনী পরবর্তী সহিংসতায় দুইজন আহত হয়েছেন। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কালডাঙ্গা গ্রামের মাদরাসার সামনে ওই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার আটলিয়া গ্রামের মেম্বার রফিকুল ইসলামের ছেলে জসিম উদ্দিন (২২) ও একই গ্রামের ফেরদৌস শিকদারের ছেলে রিমন শিকদার (২০)। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ও প্রত্যক্ষদর্শীরা বাংলানিউজকে জানান, চাচুড়ি ইউনিয়নের ৪ নম্বর ওর্য়াডের বিজয়ী মেম্বার রফিকুল ইসলামের ছেলে জসিমউদ্দিন, সমর্থক ফেরদৌস শিকদারের ছেলে রিমন শিকদারসহ কয়েকেজন কালডাঙ্গা মাদ্রাসার সামনে বসে আড্ডা দিচ্ছিল। এ সময় পরাজিত মেম্বর প্রার্থী আসলাম মোল্যার সমর্থক তানজার ফকিরের নেতৃত্বে সাত-আট জনের একটি দল তাদের ওপর অতর্কিত হামলা করে। হামলার সময় জসিমউদ্দিনের মাথায় কুপিয়ে তাকে আহত করে এবং লাঠি দিয়ে পিটিয়ে রিমনের হাত ভেঙ্গে দেওয়া হয়।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বাংলানিউজকে জানান, হামলার ঘটনা শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।