ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

শক্ত হতে বাধ্য করবেন না: তৈমুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
শক্ত হতে বাধ্য করবেন না: তৈমুর

নারায়ণগঞ্জ: নির্বাচন কমিশনের (ইসি) উদ্দেশে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, আমাদের শক্ত হতে বাধ্য করবেন না।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের খানপুরে এলাকাবাসীর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে এসে এসব কথা বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর আলম খন্দকার।

 

তৈমুর আলম খন্দকার বলেন, নির্বাচনে ইসি নিরপেক্ষ থাকবে বলে আমরা আশা করলেও তার প্রতিফলন দেখছি না। আমার বেলায় শত আইন অথচ সরকার দলীয় প্রার্থীকে কোনো আচরণবিধি ভাঙলেও বাধা দেওয়া হচ্ছে না। কাল নাকি তাকে নিয়ে আওয়ামী লীগ সমাবেশ করবে, আমি এ ব্যাপারে বারবার অভিযোগ দিচ্ছি। প্রথমেই দ্বিমুখী নীতিতে প্রশ্নবিদ্ধ হচ্ছে ইসি। আমরা চাই এ থেকে ইসি বেরিয়ে আসুন। তাদের অধীনের শেষ নির্বাচনটা অন্তত তারা সুষ্ঠু করুক, জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে দিক।

তৈমুর বলেন, বাধ্য করবেন না আমাদের শক্ত হতে, কঠিন হতে। আমরা চাই জনগণ আপনাদের মাধ্যমে তাদের ভোটের সমান অধিকার ফিরে পাক। জোর করে অধিকার আদায় করতে জনগণ জানে।

পরে সন্ধ্যায় নিজ বাড়িতে জেলা ও মহানগর মহিলা দলের নেতাকর্মীদের সঙ্গে এক আলোচনা সভায় অংশ নেন তিন।  

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।