ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘প্রশাসনে আমার বড় লবিং আছে, মিথ্যা বললেও বিশ্বাস করে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
‘প্রশাসনে আমার বড় লবিং আছে, মিথ্যা বললেও বিশ্বাস করে’

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে একজন সংরক্ষিত নারী সদস্য প্রার্থীর বক্তব্যে আলোচনার ঝড় বইছে।  

নির্বাচন উপলক্ষে কর্মীদের উদ্দেশে দেওয়া বক্তব্যে তিনি প্রশাসন ও রাজনৈতিক নেতাদের তার মতো করে ব্যবহার করতে পারেন বলে জানান।

 

তার ভিডিও বক্তব্যটি বুধবার (২২ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  

তার নাম নয়ন বেগম। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য এবং আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে পুনরায় মাইক প্রতীকে প্রার্থী হয়েছেন।  

নির্বাচনকে কেন্দ্র করে কর্মীদের উদ্দেশে তাকে বলতে শোনা যায়, 'আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকবেই। প্রশাসনের লাইনে আমার অনেক বড় লবিং আছে। এসপি হইতে ডিসি হইতে সবাই জানে আমি সততার লাইনে কাজ করি। থানা হইতে এসপি অফিস ডিসি অফিসে আমি যদি মিথ্যা কথাও বলি, তারা মনে করে সত্য। ’ 

‘মাফিয়া গ্রুপ আছে, অনেক বড় বড় নেতা আছে। নয়ন মিয়া (জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য) কন, তাহের মিয়া (লক্ষ্মীপুর পৌরসভার সাবেক মেয়র) কন, এরা কিন্তু আমাকে বিএনপির চোখে দেখে না, ব্যক্তি হিসেবে দেখে,' বলতে শোনা যায় নয়নকে।

এ বিষয় নয়ন বেগম বৃহস্পতিবার সকালে বাংলানিউজকে বলেন, ‘প্রতিপক্ষ আমার কথাগুলো কাটাছেড়া করে প্রচার করতেছে। এলাকায় আমার ভোটার আছে। তাই প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা আমার বিরুদ্ধে চক্রান্ত করতেছে। ’

প্রতিদ্বন্দ্বী অন্য প্রার্থীরা সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন। ওই ওয়ার্ডে নয়ন বেগমের প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন জেসমিন আক্তার (সূর্যমুখী) ও শাহীনুর বেগম (তালগাছ)।  

আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়নে ভোট হবে।  

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।