ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

দুই প্রার্থীর সমান ভোট, ফের নির্বাচন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
দুই প্রার্থীর সমান ভোট, ফের নির্বাচন

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাত নম্বর ওয়ার্ডে সদস্যপদে দুই প্রার্থী সমপরিমাণ ভোট পাওয়ায় এ ওয়ার্ডে পুনরায় ভোট গ্রহণ করা হচ্ছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলছে।

সোমবার রাতে ভোটগ্রহণের সরঞ্জাম স্থানীয় কাজীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নেওয়া হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৮ নভেম্বর উপজেলার ১৩টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। সেদিন বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. শিপু আহমেদ, মো. তখলিছ মিয়া, মহিবুর রহমান ও আব্দুন নূর। কাজীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ওয়ার্ডের ভোটগ্রহণ হয়।

 

ভোট গণনায় দেখা যায়, শিপুর আহমেদ টিউবওয়েল প্রতীক ও তকলিছ মিয়ার মোরগ প্রতীকে সমপরিমাণ ২৯১ ভোট পড়েছে। ফলে এই কেন্দ্রে সদস্যপদে কাউকে বিজয়ী করা হয়নি। এরপর ওই দুই প্রার্থীর মধ্যে পুনরায় ভোটের সিদ্ধান্ত নেয় নির্বাচন কমিশন (ইসি)।

উপজেলা নির্বাচন কর্মকর্তা দেবশ্রী দাশ পার্লি জানান, কাজীরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ওই দুই প্রার্থীর অংশগ্রহণে নির্বাচন হবে। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।