ঢাকা, রবিবার, ৮ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

কক্সবাজার পৌরসভায় উপনির্বাচনে কাউন্সিলর মনজুর 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
কক্সবাজার পৌরসভায় উপনির্বাচনে কাউন্সিলর মনজুর  এমএ মনজুর

কক্সবাজার: কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক এমএ মনজুর কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।  

ডালিম প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১ হাজার ৪৯২ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক কাজী শামীম আহমেদ পাঞ্জাবি প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ২৩৭ ভোট।

ওই ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা কাজী মোর্শেদ আহমদ বাবুর মৃত্যুতে পদটি শূণ্য হলে রোববার (২৮ নভেম্বর) উপনির্বাচন অনুষ্ঠিত হয়।  

দুটি ভোটকেন্দ্রে ১৪টি বুথের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ করা হয়। গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।  

আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মাঝে ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে বলে জানান ভোটারেরা।

উপনির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত কক্সবাজার পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে এমএ মনজুর বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। প্রয়াত ওয়ার্ড কাউন্সিলর বাবুর বড় ভাই কাজী মোস্তাক আহমদ শামীম (পাঞ্জাবি), জেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক এম এ মনজুর (ডালিম), সাবেক ছাত্রলীগ নেতা আনসারুল করিম (ব্ল্যাকবোর্ড), শহীদুল ইসলাম শহীদ (উটপাখি) ও সোহেল আরমান (ব্রিজ) প্রতিদ্বন্দ্বিতা করেন।

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
এসবি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa