ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

সৈয়দপুরে নৌকার মাঝি হলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
সৈয়দপুরে নৌকার মাঝি হলেন যারা

নীলফামারী: চতুর্থ ধাপের তফসিল অনুযায়ী নীলফামারীর সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন হবে আগামী ২৩ ডিসেম্বর।  

এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক পেয়েছেন ১ নং কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিকো আহমেদ, ২ নং কাশিরাম বেলপুকুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া সোহন, ৩ নং বাঙ্গালীপুর ইউনিয়নের সভাপতি ডা. শাহজাদা সরকার, ৪ নং বোতলাগাড়ী ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি প্রভাষক আব্দুল হাফিজ হাপ্পু ও ৫ নং খাতামধুপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসিনা বেগম।

 

আওয়ামী লীগের নির্বাচনী বোর্ডের ওই সিদ্ধান্ত রোববার (২১ নভেম্বর) দুপুর আড়াইটায় জানিয়েছেন ঢাকায় অবস্থানরত সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন।  

তিনি বলেন, নির্বাচনকে ঘিরে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা মোতাবেক ইউনিয়নে ইউনিয়নে বর্ধিত সভার মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে দলের ত্যাগী নেতাকর্মীদের নাম বাছাই করে কেন্দ্রে পাঠালে উল্লেখিত প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়।

সৈয়দপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা রবিউল আলম জানান, চতুর্থ ধাপে উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ২৫ নভেম্বর, মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর, মনোনয়ন প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর।  

নির্ধারিত তারিখে সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন করার লক্ষ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এটি সফল করতে প্রার্থী ও ভোটারদের সহায়তা আশা কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa