ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

ইউপি নির্বাচন

নীলফামারীতে ৫ যুবলীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
নীলফামারীতে ৫ যুবলীগ নেতা বহিষ্কার

নীলফামারী: ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় নীলফামারীর কিশোরগঞ্জ ও জলঢাকা উপজেলা যুবলীগের পাঁচ নেতাকে বহিষ্কার করেছে জেলা যুবলীগ। এর মধ্যে জলঢাকার তিনজন ও কিশোরগঞ্জের দু’জন রয়েছেন।

বহিষ্কার পাঁচজন হলেন- জেলার জলঢাকা উপজেলার যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির খান ওরফে হুকুম আলী, উপজেলা কমিটির সদস্য সাদেকুল সিদ্দিকী সাদেক ও কাঠাঁলী ইউনিয়নের যুগ্ম আহ্বায়ক লালবাবু রায় নির্মল এবং কিশোরগঞ্জ উপজেলা কমিটির সদস্য রোকনুজ্জামান মিত ও বড়ভিটা ইউনিয়ন আহ্বায়ক জগলুল হায়দার।

হুকুম আলী মীরগঞ্জ, সাদেকুল সিদ্দিকী কৈমারী ও লালবাবু কাঁঠালী ইউনিয়নে এবং কিশোরগঞ্জ সদরে রোকনুজ্জামান মিতু ও বড়িভটায় জগলুল হায়দার বিদ্রোহী প্রার্থী হয়ে আসন্ন ইউপি নির্বাচনে অংশ নিয়েছেন।

এ ব্যাপারে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ বাংলানিউজকে বলেন, গত ১৩ নভেম্বর জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে নেতা-কর্মীরা বিদ্রোহীদের বহিষ্কারের ব্যাপারে মত দেন। এর পরও আমরা কেন্দ্র এবং জেলা থেকে বিদ্রোহীদের সরে দাঁড়ানোর আহ্বান জানাই। কিন্তু তারা সরে আসেননি। ফলে বাধ্য হয়ে বহিষ্কার করা হয়েছে।

আগামী ২৮ নভেম্বর জলঢাকা ও কিশোরগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa