ঢাকা, শুক্রবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ৩০ জুলাই ২০২১, ১৯ জিলহজ ১৪৪২

নির্বাচন ও ইসি

সিলেটে হাবিবের বিশাল শোডাউন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জুন ১৪, ২০২১
সিলেটে হাবিবের বিশাল শোডাউন নির্বাচনী প্রচারণায় কথা বলছেন হাবিবুর রহমান হাবিব। ছবি: মাহমুদ হোসেন

সিলেট: সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে এবার আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

সোমবার (১৪ জুন) দুপুর ১টার দিকে প্লেনের একটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

সেখানে তাকে ফুলেল অভ্যর্থনা জানান বিপুল বিপুলসংখ্যক নেতাকর্মীরা।

সেখান থেকে গাড়ি বহর নিয়ে হযরত শাহজালাল (রহ.) ও শাহপরাণ (রহ.) মাজার জিয়ারতে যান। দুই ওলির মাজার জিয়ারতের পর বিকেল পৌনে ৫টার দিকে ফেঞ্চুগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেন। সেখানে প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর কবর জিয়ারতের পর এলাকায় প্রচারণা শুরু করবেন বলে দলীয় সূত্র জানায়।

সিলেটে পৌঁছে নেতাকর্মীর অভ্যর্থনার জবাবে হাবিবুর রহমান বলেন, সিলেট-৩ আসনের মানুষের কল্যাণে আমি দীর্ঘদিন ধরে কাজ করছি। যে কারণে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট-৩ আসনে নৌকার প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করেছেন। এজন্য দলীয় সভাপতি ও কেন্দ্রীয় এবং সিলেটের স্থানীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেসঙ্গে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানকে ধন্যবাদ জানান তিনি।

কেননা, তার প্রার্থিতার পেছনে সুপারিশ করেছেন বর্ষীয়ান ওই নেতা।

তিনি আরও বলেন, মনোনয়ন পাওয়ার পর পরই সিলেট-৩ আসনের প্রয়াত সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস ভাইয়ের স্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছি। তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। সবাইকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীকে সিলেট-৩ আসন উপহার দিতে চান বলে অভিব্যক্তি ব্যক্ত করেন হাবিব।

এর আগে রোববার (১৩ জুন) সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন জাতীয় পার্টির (জাপা) প্রার্থী আতিকুর রহমান আতিক। সিলেটে পৌঁছেই নেতাকর্মীদের নিয়ে মাজার জিয়ারতের পর নির্বাচনী এলাকায় শোডাউন করেন জাপার ওই প্রার্থী।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুন ১৪, ২০২১
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa