ঢাকা, বুধবার, ২৪ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

নির্বাচন ও ইসি

কচুয়া ও ফরিদগঞ্জ পৌরসভায় নৌকার প্রার্থী বিজয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
কচুয়া ও ফরিদগঞ্জ পৌরসভায় নৌকার প্রার্থী বিজয়ী স্বপন ও আবুল খায়ের

চাঁদপুর: চতুর্থ ধাপে চাঁদপুরের কচুয়া ও ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিজয়ী হয়েছেন। কচুয়ার বর্তমান মেয়র নাজমুল আলম স্বপন দ্বিতীয়বারের মত মেয়র নির্বাচিত হলেন।

 

নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১০ হাজার ২১২ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী আহসান হাবীব প্রাঞ্জল মোবাইল ফোন প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৫১ ভোট। আর বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী সাবেক মেয়র হুমায়ুন কবির প্রধান পেয়েছেন ৬৪৭ ভোট।  

রোববার (১৪ ফেব্রুয়ারি) রাত ৯টায় কচুয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার কাজী আবু বকর সিদ্দিক নির্বাচনের ফলাফল ঘোষণা করে বাংলানিউজকে বলেন, সার্বিকভাবে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

অপরদিকে ফরিদগঞ্জ পৌরসভায় প্রথমবারের মত আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১৭ হাজার ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মো. ইমাম হোসেন পাটওয়ারী ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১ হাজার ৭০৬ ভোট ও ইসলামী আন্দোলনের মো. দেলোয়ার হোসেন হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন ৭১৮ ভোট।

রাত সাড়ে ৮টায় ফরিদগঞ্জ উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিউলী হরি উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে বিজয়ী ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa