ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

নির্বাচন ও ইসি

কুলিয়ারচরে নৌকার জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
কুলিয়ারচরে নৌকার জয় সৈয়দ হাসান সারওয়ার মহসিন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কুলিয়ারচর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের সৈয়দ হাসান সারওয়ার মহসিন নৌকা প্রতীক নিয়ে ১৩ হাজার ২৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির নূরুল মিল্লাত ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪ হাজার ২৯০ ভোট।

 

শনিবার (১৬ জানুয়ারি) দিনগত রাতে কুলিয়ারচর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম এ বেসরকারি প্রাথমিক ফলাফল ঘোষণা করেন।

এর আগে কুলিয়ারচর পৌরসভা নির্বাচনে প্রথমবারের মতো ইভিএম মেশিনে ১২টি কেন্দ্রে সকাল ৮ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

কুলিয়ারচর পৌরসভায় মোট ভোটারের সংখ্যা ২৫ হাজার ১৪৩।  

নির্বাচনে প্রাপ্ত ভোটের ফলাফল অনুযায়ী সর্বমোট ভোট পড়েছে ১৭ হাজার ৫৭১টি। এর মধ্যে মোট বৈধ ভোটের সংখ্যা ১৭ হাজার ৫৩৩। আর অবৈধ (বাতিল) ভোটের সংখ্যা ৩৮।  

এদিকে, এদিন সকাল সাড়ে ১১টার দিকে এজেন্টকে মারধর ও কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ তুলে বিএনপির মেয়র প্রার্থী নূরুল মিল্লাত ভোট বর্জন করেন।

বাংলাদেশ সময়: ০৫৪১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১ 
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa