ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

পৌরসভা নির্বাচন: শেষ মুহূর্তে সিরাজগঞ্জে বিএনপির ভোট বর্জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
পৌরসভা নির্বাচন: শেষ মুহূর্তে সিরাজগঞ্জে বিএনপির ভোট বর্জন

সিরাজগঞ্জ: নির্বাচনের শেষ মুহূর্তে এসে সিরাজগঞ্জের দুইটি পৌরসভায় ভোট বর্জন ও ফলাফল প্রত্যাখানের ঘোষণা দিয়েছে বিএনপি। দলের এজেন্টদের কেন্দ্রে ঢুকতে না দেওয়া ও প্রকাশ্যে জোর করে নৌকা প্রতীকে ভোট দিতে বাধ্য করার অভিযোগ এনে নির্বাচন প্রত্যাখান করেছেন প্রার্থীরা।

 

শনিবার (১৬ জানুয়ারি) বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে ভোট প্রত্যাখানের ঘোষণা দেন বিএনপি প্রার্থী ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।  

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম সম্পাদক শামীম খান, হারুন-অর-রশিদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট, মির্জা মোস্তফা জামান, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সদর থানা যুবদলের সভাপতি শহীদ আলম প্রমুখ।  

জেলা বিএনপির যুগ্ম সম্পাদক হারুন-অর-রশিদ খান হাসান অভিযোগ করে বলেন, প্রতিটি কেন্দ্রে বিএনপি প্রার্থীর এজেন্টকে ঢুকতে না দেওয়া ও প্রকাশ্যে ভোটারদের নৌকায় ভোট দিতে বাধ্য করা হয়েছে।  

এর আগে একই অভিযোগে উল্লাপাড়া পৌরসভার বিএনপি মেয়র প্রার্থী মো. আজাদ শেখ ভোট বর্জনের ঘোষণা দেন।  

বাংলানিউজকে তিনি বলেন, পুলিশের সহায়তায় নৌকা প্রতীকে জোর করে ভোটারদেও ভোট দিতে বাধ্য করা হয়েছে। একতরফা এই নির্বাচনকে আমরা প্রত্যাখান করেছি।  

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘন্টা, ১৬ জানুয়ারি, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।