ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

নির্বাচন ও ইসি

নৌকাপ্রার্থীর মেয়েই যখন এজেন্ট! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
নৌকাপ্রার্থীর মেয়েই যখন এজেন্ট! 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ জেলার পাঁচটি নির্বাচনের মধ্যে বেলকুচি পৌরসভার নির্বাচনকে ঘিরে শুরু থেকেই উত্তাপ বিরাজ করছিল। ভোট চলাকালে সকালে বেলকুচি পৌরসভার নির্বাচনী একটি কেন্দ্রে নৌকার পক্ষে ভোট কেটে নেওয়ার অভিযোগ করছে প্রতিপক্ষ।

এ পৌরসভায় সাবেক মৎস্যমন্ত্রী আলহাজ আব্দুল লতিফ বিশ্বাসের স্ত্রী সাবেক মেয়র আশানুর বিশ্বাস নৌকা প্রতীকে নির্বাচন করছেন। নৌকার পাশাপাশি বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পৌরসভার কামারপাড়া আলহাজ লতিফা শাজাহান বালিকা উচ্চ বিদ্যালয়ের ভোটকেন্দ্রে গিয়ে দেখা যায়, নৌকা প্রতীকের প্রার্থীর মেয়ে রুমা বিশ্বাস এজেন্টের দায়িত্ব পালনকালে নৌকা প্রতীকের ব্যালটে নিজ হাতে সিল মারছেন।

স্বতন্ত্রপ্রার্থী সাজ্জাদুল হক রেজার নির্বাচনের প্রধান এজেন্ট বেলকুচি উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম অভিযোগ করে বলেন, ভোটের শুরু থেকে এ কেন্দ্রে নৌকা সমর্থক ও এজেন্ট রুমা বিশ্বাস জোর করে নৌকা প্রতীকে ব্যলেট কেড়ে নিয়ে সিল দিচ্ছে।

তিনি আরো অভিযোগ করে বলেন, শ্যাম কিশোর, আলহাজ সিদ্দিকী, ক্ষিদ্র মাটিয়া, কামার পাড়া, শেরনগর স্কুল কেন্দ্রসহ কয়েকটি কেন্দ্রে নৌকার প্রতীকের সমর্থকেরা জোর করে ভোট কেটে নিচ্ছে।

কামারপাড়া আলহাজ লতিফা শাহজাহান বালিকা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল কাদের বলেন, অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa