ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

যানজটমুক্ত আধুনিক ফেনী গড়তে চান স্বপন মিয়াজী

সোলায়মান হাজারী ডালিম,স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
যানজটমুক্ত আধুনিক ফেনী গড়তে চান স্বপন মিয়াজী স্বপন মিয়াজী

ফেনী: চলতি মাসের ৩০ তারিখ অনুষ্ঠিত হবে ফেনী পৌরসভা নির্বাচন ইতোমধ্যেই নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দিয়েছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। পুরোদমে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু না হলেও প্রার্থীদের প্রতিশ্রুতি আর জনগণের প্রত্যাশার বিষয় উঠে আসছে।

 

বিষয়ে কথা হয় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান প্যানেল মেয়র ও ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজীর সঙ্গে।  

 নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনী পৌরসভাকে আধুনিক শহর হিসেবে রূপান্তর করার জন্য কাজ করবো। পৌরবাসীর প্রাত্যহিক জীবনের অন্যতম সমস্যা শহরের যানজট, সেটি নিরসনে চালাবো জোর প্রচেষ্টা।  

মিয়াজী আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন সেজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।  

এসময় তিনি বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। বর্তমান সরকার পদ্মাসেতুসহ সারা দেশব্যাপী উন্নয়নের যে ধারা অব্যাহত রেখেছেন তার প্রতি আস্থা রেখে জনগণ নৌকা প্রতীকেই ভোট দেবে।  

স্বপন মিয়াজী আরও বলেন, ফেনী-২ আসনের সংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর স্বপ্নের ফেনী শহর গঠনে জোর প্রচেষ্টা চালাবো। নির্বাচিত হলে অগ্রাধিকার বৃত্তিতে কাজ করবো শহরের যানজট নিরসন, পয়নিষ্কাশন ও ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নে।  

শহরের বিভিন্ন স্থানে অবৈধ দখলদারিত্বের ব্যাপারে আওয়ামী দলীয় এ মেয়র প্রার্থী বলেন, দল মনোনয়ন দিয়েছে। নির্বাচনী প্রক্রিয়ায় অংশগ্রহণ করেছি। নির্বাচিত হলে এসব বিষয় দেখবো এবং কার্যকর ব্যবস্থা নেবো। নাগরিকদের সুন্দর শহর উপহার দেওয়ার অঙ্গীকার রইলো।  

দলীয় নেতা কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ফেনীর আওয়ামী রাজনীতির অভিভাবক আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ সর্বোপরি ফেনী জেলা আওয়ামীলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে শেষ করা যাবে না। দল চেয়েছে বলেই আমি এত অল্প বয়সে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হতে পেরেছি এবং মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছি। জীবনের শেষ দিন, শরীরের এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত দলের জন্য কাজ করে যাবো।  

স্বপন মিয়াজী বলেন, মনোনয়ন আমাকে দেওয়া হয়নি। মনোনয়ন দেওয়া হয়েছে আপনাদের সবাইকে। ভোটের মাধ্যমে নৌকা প্রতীককে জয়ী করার দায়িত্ব দলের সব নেতাকর্মীর।  

ফেনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থীসহ ৫ জন, সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ঘোষিত তফসিল অনুযায়ী যাচাই-বাছাই আগামী ৩ জানুয়ারী, প্রতীক বরাদ্দ ১১ জানুয়ারি ও আগামী ৩০ জানুয়ারি ভোট গ্রহণের দিন ধার্য করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।