ঢাকা, বুধবার, ৫ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

নির্বাচন ও ইসি

বাগমারার দুই ইউপি সদস্য পদে উপ-নির্বাচন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
বাগমারার দুই ইউপি সদস্য পদে উপ-নির্বাচন ছবি: প্রতীকী

রাজশাহী: রাজশাহীর বাগমারা উপজেলার যোগিপাড়া ও হামিরকুৎসা ইউনিয়নের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী অক্টোবর মাসে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন অফিস থেকে এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ইউনিয়ন দু’টির সাধারণ সদস্য মৃত্যুবরণ করায় পদ দু’টি শূন্য ঘোষণা করা হয়।
 
উপজেলা নির্বাচন কর্মকর্তা দুলাল হোসেন স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের স্থগিত ভোট আগামী ১০ অক্টোবর গ্রহণ করা হবে। যোগিপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে।  

সে মোতাবেক আগামী ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল, ২৬ সেপ্টেম্বর যাচাই ও ৩ অক্টোবর প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়েছে।

এর আগে উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য মঞ্জুর রহমান গত বছরের ২১ অক্টোবর মারা যাওয়াতে পদটি শূন্য ঘোষণা করা হয়। এছাড়া উপজেলার যোগিপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য রেজাউল করিম রেজা গত ২ এপ্রিল মারা গেলে পদটি শূন্য হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa