ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

জামালগঞ্জ উপজেলা পরিষদের শূন্য পদে নির্বাচন ২০ অক্টোবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
জামালগঞ্জ উপজেলা পরিষদের শূন্য পদে নির্বাচন ২০ অক্টোবর

সুনামগঞ্জ: উপজেলা পরিষদের সকল শূন্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২০ অক্টোবর।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে নির্বাচন কমিশনের উপ-সচিব মো. আতিয়ার রহমান কর্তৃক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ আল আজাদ মারা যাওয়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।
আগামী ২০ অক্টোবর উপ-নির্বাচনের ভোট গ্রহণের সিদ্বান্ত নিয়েছে নির্বাচন কমিশন।  

এছাড়াও দিনাজপুর জেলার সদর উপজেলার ভাইস চেয়ারম্যান, যশোর সদর উপজেলার চেয়ারম্যান, চাঁদপুর মতলব দক্ষিণের চেয়ারম্যান, মাদারীপুর শিবচর উপজেলার চেয়ারম্যান, বাগেরহাটের শরণখোলা উপজেলার চেয়ারম্যান, খুলনার পাইকগাছা উপজেলার চেয়ারম্যান, চট্রগ্রাম রাঙ্গুনিয়া উপজেলার চেয়ারম্যান, কক্সবাজার টেকনাফ উপজেলার ভাইস চেয়ারম্যান, নওগাঁর মান্দা উপজেলার চেয়ারম্যান পদে একযোগে নির্বাচন অনুষ্ঠিত হবে।  

সুনামঞ্জের জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার বিকেলে বাংলানিউজকে বলেন, জামালগঞ্জ উপজেলা নির্বাচনের জন্য গণ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যারা নির্বাচন করতে চান তারা মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন। নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী ও স্বাস্থ্যবিধি মেনে নির্বাচনী কাযক্রম পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।