ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ডিএসসিসির কাউন্সিলর প্রার্থী কাজলের ওপর হামলার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২০
ডিএসসিসির কাউন্সিলর প্রার্থী কাজলের ওপর হামলার অভিযোগ

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মুন্সী কামরুজ্জামান কাজলের ওপর হামলার অভিযোগ উঠেছে।

শনিবার (১ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৪টার দিকে সিদ্ধেশ্বরীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের এক নম্বর গেটের সামনে এ ঘটনা ঘটে।

আহত কাজল অভিযোগ করে বলেন, আমি ডিএসসিসির ১৯ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর।

এবারও এ ওয়ার্ড থেকে লাটিম মার্কা প্রতীকে কাউন্সিলর হিসেবে নির্বাচন করছি। আমার প্রতিদ্বন্দ্বী টিফিনকারী মার্কা প্রতীকের কাউন্সিলর প্রার্থী আবুল বাশারসহ তার লোকজন ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে ভোটকেন্দ্রের ভেতরে ভোটগণনা অনিয়মের চেষ্টা করছেন। এমন খবর পেয়ে আমি ও আমার  শুভাকাঙ্খীরা সেখানে যাওয়ার পর বাশারসহ তার লোকজন আমাদের ওপর হামলা চালায়। এসময় আমি ও আমার ছেলে ফাহাদুজ্জামানসহ পাঁচজন আহত হই।  

তিনি আরও বলেন, এসময় তারা আমাদের রড দিয়ে পেটায়। এতে আমার মাথা পেটে যায়। পরে দীর্ঘক্ষণ বাশারসহ তার লোকজন আমাদের অবরুদ্ধ করে রাখেন। এক পর্যায়ে পুলিশের হস্তক্ষেপে আমরা সেখান থেকে বের হয়ে ঢামেক হাসপাতালে চিকিৎসা নিতে আসি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, আহতদের অবস্থা গুরুতর নয়। তারা চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০ 
পিএস/এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।