ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

উত্তরে ওসমান গণির পরিবর্তে রাজেশকে সমর্থন দিলো বিএনপি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
উত্তরে ওসমান গণির পরিবর্তে রাজেশকে সমর্থন দিলো বিএনপি

ঢাকা: আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে ৩৪ নং ওয়ার্ডে ওসমান গণি শাহজাহানের পরিবর্তে মো. মাসুম খান রাজেশকে কাউন্সিলর প্রার্থী হিসেবে সমর্থন দিয়েছে বিএনপি।

বুধবার (২৯ জানুয়ারি) বিএনপির ঢাকা উত্তর সিটি করপোরেশনে নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক আতাউর রহমান ঢালী বরাবর পাঠানো এক চিঠিতে এ তথ্য জানা যায়। চিঠিতে স্বাক্ষর করেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো. শাহজাহান, বিএনপি ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি মুন্সী বজিলুল বাসিত আঞ্জু ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান।

চিঠিতে বলা হয়, ৩৪ নং ওয়ার্ডে নির্বাচনী কার্যক্রম শুরু হওয়ার পর থেকে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ওসমান গণি শাহজাহানের (ঝুড়ি প্রতীকে) প্রচার-প্রচারণা বা ভোট প্রার্থনা করার মতো কোনো কর্মকাণ্ড দৃষ্টিগোচর হয়নি। পক্ষান্তরে মো. মাসুম খান রাজেশের (ঠেলাগাড়ী) নির্বাচনী কার্যক্রম ও প্রচারণা চোখে পড়ার মতো অবস্থানে থাকায় নির্বাচন পরিচালনা কমিটির সুপারিশক্রমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ওসমান গণি শাহজাহানের (ঝুড়ি) উপর থেকে সমর্থন প্রত্যাহার করে মাসুম খান রাজেশকে (ঠলাগাড়ী) সমর্থন প্রদান করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। ’

আরো বলা হয়, ‘এখন থেকে ৩৪ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাসুম খান রাজেশ (ঠেলাগাড়ী প্রতীক)। এমতাবস্থায় উক্ত ওয়ার্ডের আওতাধীন বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সবাইকে মাসুম খান রাজেশের ঠেলাগাড়ি প্রতীক ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল এর ধানের শীষ প্রতীক এর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য এবং উদ্বুদ্ধ ও অনুপ্রাণীত করার জন্য অনুরোধ করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।