ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

‘সতর্কের পরও বিধি লঙ্ঘন করছেন আ’লীগের কাউন্সিলর প্রার্থী’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
‘সতর্কের পরও বিধি লঙ্ঘন করছেন আ’লীগের কাউন্সিলর প্রার্থী’

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কামরাঙ্গীরচর ৫৬ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী মো. হোসেনের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে রিটানিং অফিস থেকে সতর্ক করে দেওয়া হয়েছে। এরপরও তিনি অন্যদের প্রচারণায় বাধা দিচ্ছেন বলে অভিযোগ করেছেন একই ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী মো. নাঈম।

বুধবার (২৯ জানুয়ারি) গোপীবাগ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন রিটার্নিং অফিসে এ অভিযোগ করেন কাউন্সিলর প্রার্থী নাঈম।

এ বিষয়ে নাঈম বাংলানিউজকে বলেন, আজকেও নির্বাচনী প্রচারণায় নামার কথা ছিল আমার।

কিন্তু সাবেক কাউন্সিলর মো. হোসেনের সমর্থকদের বাধায় গণসংযোগে নামতে পারিনি। আমার গণসংযোগ হওয়ার কথা ছিল পূর্ব রসুলপুর, রনি মার্কেট, কোম্পানি ঘাট হয়ে কুড়ারঘাট পর্যন্ত। হোসেনের সমর্থিত যুবলীগ নেতাকর্মীরা আমার সমর্থকদের প্রচারণার জন্য কোথাও জড়ো হতে দেননি।

তিনি বলেন, আমি প্রচারণায় নামতে চাইলে তার যুবলীগ নেতাকর্মীরা আমাকে বাধা দেন। আমি পুলিশকে অভিযোগ করি। পুলিশ বলে, ঝামেলা এড়ানোর জন্য দুপক্ষকে ঘটনাস্থল থেকে সরে যেতে। এরপর আজকে আমাকে প্রচারণায় নামতে না করেন পুলিশ কর্মকর্তারা।

এ কাউন্সিলর প্রার্থী বলেন, আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থীর সর্মথকরা মঙ্গলবার (২৮ জানুয়ারি) ভোরে আমার পোস্টার, ব্যানার ছিঁড়ে নিয়ে গেছেন। এছাড়া প্রতিনিয়তই এই প্রার্থী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘণ করছেন।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এমএমআই/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad