ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

স্ত্রী-কন্যাসহ ভোটের প্রচারণায় আতিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
স্ত্রী-কন্যাসহ ভোটের প্রচারণায় আতিক

ঢাকা: ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের সাধারণ নির্বাচন আগামী ১ ফেব্রুয়ারি (শনিবার) অনুষ্ঠিত হবে। তাই শেষ মুহূর্তের প্রচারণায় প্রথমবারের মতো স্ত্রী এবং কন্যাকে সঙ্গে নিয়ে পথসভায় অংশ নিলেন ডিএনসিসি নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।

বুধবার (২৯ জানুয়ারি) রাজধানীর মহাখালীতে স্ত্রী শায়লা সাগুফতা ইসলাম এবং মেয়ে বুশরা ইসলামকে সঙ্গে নিয়ে নির্বাচনী গণসংযোগ শুরু করেন আতিকুল ইসলাম। এসময় বিভিন্ন এলাকার পথসভায় বক্তব্য রাখেন তিনি।

 

আতিক বলেন, আজ এখানে আমার পরিবারেরও সদস্যরা আছেন। বোন, ভাতিজি, ভাগ্নে ও ভাগ্নি জামাইসহ অনেকে আছেন। এই পরিবারেই আমার চার থেকে পাঁচ হাজার ভোট আছে।

আওয়ামী লীগের মেয়রপ্রার্থী বলেন, এই ৯ মাস কঠোর অনুশীলন করেছি। আমার পরিবার দেখেছে। তারা সবসময় আমার পাশে থেকেছে। সেভাবে পরিবারে সময় দিতে পারিনি। আগামীতেও আমি এবং আমার পরিবার নগরবাসীর সেবায় সবসময় থাকবো। আমি আপনাদের সবার কাছে দোয়া চাই।

নির্বাচনী ইশতেহারের প্রসঙ্গ টেনে আতিক বলেন, আপনারা আমার নির্বাচনী ইশতেহার দেখেছেন। সুস্থ, সচল এবং আধুনিক ঢাকা গড়ে তোলার লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। এতদিনে বিভিন্ন বিষয়ে পরিকল্পনার কাজ ও এগিয়েছে। অনেক বিষয়ে আগের মেয়াদে অনেকখানি কাজ এগিয়েছে। ইনশাআল্লাহ আমি নির্বাচিত হলে সেগুলোকে এগিয়ে নিয়ে যাবো। আমরা সবাই মিলে সবার ঢাকা গড়ে তুলবো।

এসময় রাজধানীবাসী ও উপস্থিত সবার কাছে স্বামীর জন্য ভোট চান শায়লা সাগুফতা ইসলাম এবং বাবার জন্য ভোট চান বুশরা ইসলাম।

পথসভায় আওয়ামী লীগ এবং এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এসএইচএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।