ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অভিযোগ নিয়েই ব্যস্ত: তাপস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অভিযোগ নিয়েই ব্যস্ত: তাপস

ঢাকা: প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অভিযোগ নিয়েই ব্যস্ত রয়েছেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। 

শনিবার (২৫ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে রাজধানীর কোতোয়ালি থানার বাবুবাজার ব্রিজের নিচে নির্বাচনী পথসভায় তিনি এ মন্তব্য করেন।  

ব্যারিস্টার তাপস বলেন, ঢাকার উন্নয়নে আমরা যে রূপরেখা প্রদান করেছি, ঢাকাবাসী তা ব্যাপকভাবে গ্রহণ করেছেন।

আমরা যেখানেই নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করতে যাচ্ছি, সেখানেই জনগণের বিপুল সাড়া পাচ্ছি।  

‘আমরা আশা করছি, উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে আগামী ২৮ অথবা ২৮ জানুয়ারিতে ঢাকাবাসীর উন্নয়নের উদ্দেশ্যে আমাদের নির্বাচনী ইশতেহার প্রকাশ করতে পারবো। আমি মনে করি আগামী পহেলা ফেব্রুয়ারি সিটি করেপোরেশনের নির্বাচন ঢাকাবাসীর জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। ঢাকাবাসী উন্নয়নের লক্ষ্যে আমরা একটি নবযাত্রার সূচনা করতে চাই। ’

তিনি বলেন, আমি বিশ্বাস করি ঢাকাবাসী উন্নত ঢাকার জন্য নৌকা মার্কায় আমাকে রায় দিয়ে তাদের সেবক হিসেবে নির্বাচিত করবেন।  

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তাপস বলেন, ‘আমরা নেতাকর্মীসহ ঢাকাবাসীর দ্বারে দ্বারে যাচ্ছি, অথচ আমাদের প্রতিদ্বন্দ্বী প্রার্থী শুধু অভিযোগ নিয়ে ব্যস্ত। ঢাকাবাসীর উন্নয়নের জন্য তাদের কোনো রূপরেখা নেই, ঢাকাবাসীর জীবনযাত্রার উন্নয়নে কোনো কার্যক্রম নেই। তারা জাতীয় রাজনীতি নিয়ে ব্যস্ত রয়েছেন। আমরা আমাদের গণসংযোগ, প্রচারণা এবং ঢাকাবাসীর উন্নয়নে ব্যস্ত রয়েছি। ’ 

পুরান ঢাকার উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, ৩০ বছর মেয়াদি পরিকল্পনার আওতায় পুরান ঢাকাকে যেমন উন্নত ঢাকা হিসেবে গড়ে তুলবো, তেমনি আমরা ঐতিহ্যকে সংরক্ষণ করে, সেই ঐতিহ্যকে বিশ্ববাসীর দরবারে তুলে ধরবো।  

নির্বাচনী প্রচারণাকালে এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।          

শনিবার পুরান ঢাকার সদরঘাট, তাঁতীবাজার, শাঁখারী বাজার, বংশাল এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালাচ্ছেন ব্যারিস্টার তাপস।  

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২০
আরকেআর/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।