ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গুলশান-হাতিরঝিল থেকেও সুন্দর হবে বেরাইদ: আতিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
গুলশান-হাতিরঝিল থেকেও সুন্দর হবে বেরাইদ: আতিক

ঢাকা: গুলশান-বনানী-হাতিরঝিলের চেয়েও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি)আওতাধীন ভাটারার বেরাইদ এলাকা হবে সুন্দর। প্রশস্ত করা হবে রাস্তা, উদ্ধার করা হবে দখল হওয়া খাল।

আসন্ন সিটি করপোরেশন নির্বাচন সামনে রেখে বেরাইদবাসীর কাছে এমনই প্রতিশ্রুতি দিয়েছেন মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।  

মঙ্গলবার (২১ জানুয়ারি) গণসংযোগের অংশ হিসেবে বেরাইদ মুসলিম হাই স্কুল মাঠে এক পথসভায় অংশ নেন আতিকুল ইসলাম।

এসময় তিনি বলেন, আমার আগের নির্বাচনের প্রচারণার সময় এই এলাকায় এসেছিলাম। তখন ১০০ ফিট রাস্তা ছাড়া আর কোনো রাস্তা ছিল না। মানুষদের কি দুর্ভোগ হতো সেটি দেখেছি। বিগত নয় মাসে এখানকার রাস্তার অবস্থা এখন আগের যেকোনো সময়ের থেকে ভালো। তবে আরও ভালো করতে ডিএনসিসির নতুন এই ১৮টি ওয়ার্ডের জন্য চার হাজার ২০০ কোটি টাকার বরাদ্দ একনেকে পাস হওয়ার অপেক্ষায়।

তিনি বলেন, এই ৪২ নম্বর ওয়ার্ডসহ নতুন ওয়ার্ডগুলোর উন্নয়নে নগর পরিকল্পনাবিদদের নিয়ে একটি মাস্টারপ্ল্যান করা হয়েছে। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে, পরিকল্পনা মন্ত্রণালয়, এলজিইডি এর সঙ্গে কথা হয়েছে, এই এলাকার প্রতিটি রাস্তা চওড়া হবে, ড্রেন হবে, রাস্তায় বাতি থাকবে। কথা দিচ্ছি আমি মেয়র নির্বাচিত হলে এই এলাকা গুলশান-বনানী থেকে উন্নত হবে।  

বেরাইদ এলাকায় অনেক খাল দখল হয়ে আছে উল্লেখ করে সেগুলো উদ্ধারের প্রতিশ্রুতিও দেন আতিক। তিনি বলেন, হাতিরঝিলে অনেক খাল দখল হয়েছিল। সেগুলো উদ্ধার করা হয়েছে। এই এলাকায়ও বেশকিছু দৃষ্টিনন্দন খাল আছে। সেগুলোকে উদ্ধার করে হাতিরঝিলের থেকে সুন্দর করা হবে। আপনাদের (বেরাইদবাসী) আর কষ্ট করে হাতিরঝিল যেতে হবে না। এটিই হবে হাতিরঝিল থেকে সুন্দর।  

এসময় ৪২ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে পরিচয় করিয়ে দেন আতিক।

পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি শেখ বজলুল এবং সাধারণ সম্পাদক মান্নান কচিসহ অন্যরা।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এসএইচএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।