ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

উত্তরা থেকে তাবিথের প্রচারণা শুরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
উত্তরা থেকে তাবিথের প্রচারণা শুরু

ঢাকা: রাজধানীর উত্তরা ৭ নম্বর সেক্টরের কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ শেষে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

শুক্রবার (১০ জানুয়ারি) বাদ জুমা সেক্টরের ১ নম্বর সড়ক থেকে তিনি প্রচারণা শুরু করেন।

তাবিথের প্রচারণায় অংশ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনকে আমরা গণতন্ত্র ও খালেদা জিয়াকে মুক্ত করার নির্বাচন হিসেবে নিয়েছি।

 

মির্জা ফখরুল বলেন, এটি আন্দোলনের নির্বাচন। এই নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ও খালেদা জিয়া মুক্ত হবেন।

তিনি আরো বলেন, দেশনেত্রী খালেদা জিয়া ধানের শীষের প্রার্থী তাবিথ আউওয়ালকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন। আমরা বিশ্বাস করি এই নির্বাচনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করতে পারবো। বিজয় আমাদের সুনিশ্চিত।

এসময় তিনি তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। তার সঙ্গে ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এনী, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।                    

এর আগে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমার নামাজ আদায় করে ঢাকা দক্ষিণ সিটির দলীয় মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সঙ্গে প্রচারণায় অংশ নেন তাবিথ আউয়াল।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এমএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।