bangla news

রোহিঙ্গা ভোটার: ইসি কর্মকর্তা শাহানুর আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৩ ৬:৩১:০৭ পিএম
নির্বাচন কমিশন ভবনের ফাইল ছবি

নির্বাচন কমিশন ভবনের ফাইল ছবি

ঢাকা: মিয়ানমার থেকে আসা রোহিঙ্গাদের ভোটার করার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নির্বাচন কমিশনের (ইসি) কর্মকর্তা শাহানুর মিয়াকে আটক করেছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ইসির যুগ্ম সচিব ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নিবন্ধন অনুবিভাগের পরিচালক (অপারেশন্স) আবদুল বাতেন বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সোমবার বিকেলে নির্বাচন ভবন থেকে শাহানুর মিয়াকে আটক করেছে ডিবি পুলিশ। তার বিরুদ্ধে রোহিঙ্গাদের ভোটার করার সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। শাহানুর এনআইডি নিবন্ধন অনুবিভাগের টেকনিক্যাল এক্সপার্ট হিসেবে কর্মরত।

ইসির এনআইডি নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, আমরা শুধু কাউন্টার টেররিজম নয়, ডিবি, সিআইডিসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সহায়তা নেবো।

এর আগে চট্টগ্রামের ডাবলমুরিং থানার অফিস সহায়ক জয়নালকে গত সপ্তাহে গ্রেফতার করে পুলিশ। এরপর রোববার ডাটা এন্ট্রি অপারেটর পাভেল বড়ুয়া, কোতোয়ালি থানার ডাটা এন্ট্রি অপারেটর মো. শাহীন, বন্দর থানার ডাটা এন্ট্রি অপারেটর মো. জাহিদকে  গ্রেফতার করে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট।

এবারের হালনাগাদে ৬১ জন রোহিঙ্গাকে ভোটির তালিকায় অন্তর্ভুক্ত করার অপচেষ্টা করা হয়েছে জানিয়েছে ইসি।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৯
ইইউডি/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   নির্বাচন কমিশন রোহিঙ্গা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-23 18:31:07