ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

খুলনার ২ ইউনিয়নের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
খুলনার ২ ইউনিয়নের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী জয়ী হুমায়ুন কবির ও গাজী আবুল হাসান

খুলনা: খুলনার কয়রা ও ডুমুরিয়া উপজেলার দু’টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্বতন্ত্র দুই প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জুলাই) সন্ধ্যায় ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করেন সংশ্লিষ্ট নির্বাচন কর্মকর্তারা।  

ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী গাজী আবুল হাসান আনারস প্রতীকে ৬০২৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম আরেক স্বতন্ত্র প্রার্থী তুহিনুল ইসলাম ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩২৯৮ ভোট। এছাড়া নৌকা প্রতীকের কাজী আলমগীর হোসেন পেয়েছেন ২৭৯৩ ভোট।

কয়রা সদর ইউনিয়নের উপ-নির্বাচনে হুমায়ুন কবির বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি কয়রা উপজেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

তিনি আনারস প্রতীক নিয়ে ৫ হাজার ৪শ ৩৭ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম রবিন চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৮শ ৮৬ ভোট। এছাড়া আওয়ামী লীগের মেহেদী হাসান নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৬শ ৯৬ ভোট।

কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা শিমুল কুমার সাহা বাংলানিউজকে এ তথ্য জানান। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ দু’টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদত্যাগ করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ায় আসন শূন্য ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৯
এমআরএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad